1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সাংস্কৃতিক জাগরণ সৃষ্টি হলে মৌলবাদ দূর হবে: তথ্যমন্ত্রী - প্রিয় আলো

সাংস্কৃতিক জাগরণ সৃষ্টি হলে মৌলবাদ দূর হবে: তথ্যমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৭৪
Hasan

আজকের প্রেক্ষাপটে অনেক তরুণ মৌলবাদে জড়িয়ে পড়ছে, মাদকাসক্ত হচ্ছে। আর এ মৌলবাদ দূর করতে সমাজের মধ্যে সাংস্কৃতিক জাগরণ প্রয়োজন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ওমরাহ হজ পালন শেষে বুধবার সন্ধ্যায় দেশে ফিরেই রাজধানীর মিন্টো রোডে সরকারি বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

বিএনপির আন্দোলন কর্মসূচি নিয়ে প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি মহাসচিবের বক্তব্য শুনে মনে হয়, আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত হয়ে পড়েছে। আর পুরনো গাড়ি যেমন মাঝে মাঝে স্টার্ট না দিলে একেবারে বন্ধ হয়ে যায়, বিএনপির ক’দিন পরপর দেওয়া কর্মসূচিগুলো হচ্ছে সেইরকম।’

ড. হাছান মাহমুদ বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক আর না থাকুক, আমরা রাজপথের দল। আজ সারাদেশে লাখে লাখে আওয়ামী লীগ কর্মীরা রাজপথে নেমেছে দেখে মির্জা ফখরুল সাহেবদের বক্তব্য শুনে মনে হয় তারা ভীত হয়ে পড়েছেন।’

সেন্সরবোর্ডে আটকে থাকা সিনেমা প্রসঙ্গে মন্ত্রী বলেন, এই সিদ্ধান্ত একান্তই সেন্সরবোর্ডের। আমি সেন্সরবোর্ড এর সাথে সম্পৃক্ত না। সেন্সরবোর্ড কোনো ছবি আটকে রাখলে সেটা নিয়ে আপিল বিভাগে যোগাযোগ করতে হবে। এখানে আমার বলার বা করার কিছু নেই।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x