1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সাংবাদিকতার সাথে ষড়যন্ত্র যুক্ত হলে আমরাও ছেড়ে দিব না : নানক - প্রিয় আলো

সাংবাদিকতার সাথে ষড়যন্ত্র যুক্ত হলে আমরাও ছেড়ে দিব না : নানক

  • আপডেট সময় বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৬৯
 Nanok

সাংবাদিকতার সাথে কোনো ষড়যন্ত্র যুক্ত হলে সেই ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, সাংবাদিকতা নৈতিকতায় পরিপূর্ণ। সাংবাদিকতার সঙ্গে নৈতিকতাও রক্ষা করতে হবে। যদি সাংবাদিকতার সাথে কোনো ষড়যন্ত্র যুক্ত হয় তাহলে আমরাও ছেড়ে দিবো না। সেই ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিবই দিব ইনশাআল্লাহ।

বুধবার সকাল ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে দৈনিক প্রথম আলোর নির্লজ্জ মিথ্যাচার ও কল্পকাহিনীর প্রতিবাদে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় স্বাধীনতা দিবসের দিনে দৈনিক প্রথম আলোতে প্রকাশিত খবরটি ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতা দিবসে যে সংবাদ পরিবেশন করা হয়েছিল সংবাদ প্রতিবেদনটি প্রত্যাহার করে নিয়ে তারা প্রমাণ করেছে প্রতিদেনটি উদ্দেশ্যমূলক।

মহিলা আওয়ামী লীগ সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদক সম্পাদক শামসুন্নাহার চাপা। সঞ্চালনা করেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপি।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x