1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা - প্রিয় আলো

শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

  • আপডেট সময় রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৫৭
Resize 350x230x0x0 Image 221555 1682846294

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ। এর আগে অভিনেতার বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ করেছিলেন তিনি।

রোববার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে মামলাটি দায়ের করা হয়। প্রযোজক রহমত উল্লাহ ও তার আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁঞা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে রহমত উল্লাহর আইনজীবী মো. তাবারক হোসেন ভূঁঞা বলেন, ‘মামলাটি নিয়ে বিকেলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরব আমরা।’

এর আগে গেল ১৩ এপ্রিল মানহানির অভিযোগে তিনি আরেকটি মামলা করেছিলেন শাকিবের বিরুদ্ধে। মামলাটি তদন্ত করার জন্য পুলিশের বিশেষ শাখা পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত।

জানা গেছে, গেল ১৫ মার্চ বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর মিথ্যা আশ্বাস, অসদাচরণসহ বেশ কিছু বিষয়ে লিখিত শাকিবের বিরুদ্ধে অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার এই প্রবাসী প্রযোজক।

ওই ঘটনার পর গেল ২৩ মার্চ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে পাল্টা মামলা করেন শাকিব খান।

এ সময় আদালত অভিনেতার জবানবন্দি গ্রহণ করেন। সেই সঙ্গে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। তবে ওই দিন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়ে যান তিনি। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব জামিন মঞ্জুর করেন রহমত উল্লাহর।

অভিযোগপত্রে রহমত উল্লাহ উল্লেখ করেন, নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ (২০১৭) সিনেমায় অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ (মামলা নং: ৬২৪৯৪৯৫৯) এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন, চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ করেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x