1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
লুটপাটকারীদের মুখে বাজেটের সমালোচনা শোভা পায় না: কাদের - প্রিয় আলো

লুটপাটকারীদের মুখে বাজেটের সমালোচনা শোভা পায় না: কাদের

  • আপডেট সময় শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৫০
Kader

লুটপাটকারীদের মুখে বাজেটের সমালোচনা শোভা পায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় প্রস্তাবিত জাতীয় বাজেট সরকারের দেশব্যাপী নানামুখী উন্নয়ন কার্যক্রমকে আরও বেগবান ও তরান্বিত করবে বলেও জানান তিনি।

২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট নিয়ে আজ শনিবার (৩ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

কাদের বলেন, বিরোধীদল শুধু সমালোচনা করে, তাদের কোনো পরামর্শ নেই। বিরোধীদল সরকারের প্রতিপক্ষ হওয়ার কথা থাকলেও বিএনপি সরকারকে শত্রু হিসেবে বিবেচনা করে। বাজেট নিয়ে বিএনপির মুখে সমালোচনা শোভা পায় না।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে ‘উন্নয়নের অগ্রযাত্রায় দেড় দশক পেরিয়ে স্মার্ট বাংলাদেশের অভিমুখে’ এই শিরোনামকে সামনে রেখে ২০২৩-২৪ অর্থবছরের জন্য সাত লাখ ৬১ হাজার ৭৮৫ কোটি টাকার জাতীয় বাজেট পেশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এতে স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার ও স্মার্ট সমাজ গড়ার কথা তুলে ধরেন তিনি। এবার বাজেটে রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৫ লাখ কোটি টাকা। এর মধ্যে জাতীয় রাজস্ব বোর্ড এনবিআরকে আদায় করতে হবে চার লাখ ৩০ হাজার কোটি টাকা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x