1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রোহিঙ্গা ক্যাম্পে মিললো অস্ত্র-গুলি: নারীসহ আটক ৪ - প্রিয় আলো

রোহিঙ্গা ক্যাম্পে মিললো অস্ত্র-গুলি: নারীসহ আটক ৪

  • আপডেট সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৫৭
Coxbazar 2304280940

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ, ওয়াকিটকি উদ্ধার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসময় নারীসহ ৪ জনকে আটক করে তারা।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে ১৪ এপিবিএন’র অধিনায়ক ডিআইজি মো. জামিল হাসান এতথ্য জানান।

আটককৃতরা হলেন- রোহিঙ্গা ক্যাম্প-২ এর বি-ডাব্লিউ ব্লকের মৃত মোহাম্মদ সৈয়দের ছেলে মো. জোবায়ের (২০), ক্যাম্প-৫ এর ডি-৮ ব্লকের জোবায়ের আহমদের মেয়ে মোসা বিবি (১৬), মৃত সালেহ আহমদের স্ত্রী জামিলা বেগম (৪৮), ক্যাম্প-৬ এর ডি-৮ ব্লকের মৃত কামাল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (২৫)।

ডিআইজি মো. জামিল হাসান জানান, রোহিঙ্গা ক্যাম্প-৭ এ ১০/১৫ জন সন্ত্রাসী অবস্থান করছে বলে খবর আসে। এর পরপরই গতকাল বৃহস্পতিবার রাতে ক্যাম্পে অভিযান চালানো হয়। এসময় এপিবিএন সদস্যদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্নরক্ষার্থে এপিবিএন সদস্যরাও পাল্টা গুলি করে। ঘটনাস্থলে একজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া যায়। পরে সন্ত্রাসীদের অবস্থান নিশ্চিত করে শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৭টায় নারীসহ ৪ জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের কাছ থেকে ৪টি দেশিয তৈরি ওয়ান শুটারগান, ৩০টি চায়না রাইফেলের গুলি, ২৭টি পিস্তলের গুলি, ৫টি শটগানের কার্তুজ, ৩টি খালি ম্যাগজিন, ৪টি ওয়াকিটকি, ৫টি মোবাইল ও ১টি চাকু জব্দ হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x