1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাহুল গান্ধীর পাশে দাঁড়ালেন মমতা - প্রিয় আলো

রাহুল গান্ধীর পাশে দাঁড়ালেন মমতা

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৮৯
Mamata

ভারতের বিরোধীদলীয় নেতা রাহুল গান্ধীকে দেশটির পার্লামেন্ট থেকে অযোগ্য ঘোষণা করা হয়েছে। এই নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিক্ততা ভুলে রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়েছেন। নাম উল্লেখ না করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও টুইট করেছেন।

পশ্চিমবঙ্গের এ মুখ্যমন্ত্রী তার টুইটে লিখেছেন, প্রধানমন্ত্রী মোদির নতুন ভারতে বিরোধী নেতারাই বিজেপির মূল নিশানা হয়ে উঠেছেন। যখন অপরাধের ইতিহাস থাকা বিজেপি নেতাদের মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করা হচ্ছে, তখন বিরোধী নেতাদের বরখাস্ত করা হচ্ছে ভাষণ দেওয়ার জন্য! আজ, গণতন্ত্র নতুন নিচুতার স্তরে নামল।

অন্যদিকে অভিষেক টুইটে লেখেন, ‘গণতান্ত্রিক ভারত এখন সোনার পাথরবাটি।’ ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি কংগ্রেসের সঙ্গে তৃণমূলের সম্পর্কে টানাপড়েন চলছে। তবে এমন পরিস্থিতিতে রাহুল গান্ধীর পাশে দাঁড়ানোর বার্তা নতুন ইঙ্গিত দিচ্ছে।

২০১৯ সালে এক নির্বাচনী প্রচারণার সময় মোদির পদবি নিয়ে মন্তব্য করার কারণে রাহুলের বিরুদ্ধে বৃহস্পতিবার দুই বছরের কারাদণ্ডের রায় হয়। গত সাধারণ নির্বাচনের আগে ২০১৯ সালে কর্ণাটক রাজ্যে এক নির্বাচনী প্রচারণায় রাহুল বলেছিলেন, সব চোরেরা কেন তাদের পদবিতে মোদি ব্যবহার করে? নিরাভ মোদি, ললিত মোদি, নরেন্দ্র মোদি।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x