1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাজধানীজুড়ে কোরবানি দিতে গিয়ে আহত তিন শতাধিক - প্রিয় আলো
শিরোনাম
ধর্ষণ মামলায় মুচলেকা দিয়ে জামিন পেলেন মামুনুল হক আনার হত্যা: খাগড়াছড়ি থেকে গ্রেফতার মোস্তাফিজ-ফয়সাল কারও সঙ্গে যুদ্ধ নয়, দেশের সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন ২ সেপ্টেম্বর দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের প্রবাসীদের জন্য শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস ডিএসইর পরিচালক আব্দুল্লাহ আল মাহমুদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থার নির্দেশ বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী মানব দেহে প্রথম বার্ড ফ্লুর টিকা দিতে যাচ্ছে ফিনল্যান্ড খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচি দিল বিএনপি

রাজধানীজুড়ে কোরবানি দিতে গিয়ে আহত তিন শতাধিক

  • আপডেট সময় সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ৪৫
Hospital Dmc

রাজধানীর বিভিন্ন এলাকায় কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে তিন শতাধিক ব্যক্তি আহত হয়েছেন। এদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ১৫২ জন এবং পঙ্গু হাসপাতালে ১৫০ জন চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে এখন পর্যন্ত ঢামেক হাসপাতালে ১ জন এবং পঙ্গু হাসপাতালে ১ জনকে ভর্তি দেয়া হয়েছে।

সোমবার (১৭ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত আহত এসব ব্যক্তি ঢামেক হাসপাতাল ও পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসেন।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের (ভারপ্রাপ্ত) আবাসিক সার্জন ডা. আমান এবং পঙ্গু হাসপাতালের আবাসিক সার্জন মানস দাস সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। আহতদের মধ্যে বেশিরভাগ রোগীই কাটাছেঁড়ার।

ডা. আমান বলেছেন, এখন পর্যন্ত আহত হওয়া ১৫২ জন ঢামেকে চিকিৎসা নিয়েছেন। সবাইকে সেলাইয়ের পাশাপাশি প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। একজনের অবস্থা বেশি খারাপ থাকায় তাকে ভর্তি দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আহতদের মধ্যে একজন বাদে সবাই প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x