1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
রমজানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আইজিপির কড়া নির্দেশ - প্রিয় আলো

রমজানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আইজিপির কড়া নির্দেশ

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৬৭
Igp

আসন্ন রমজান ও ঈদকে কেন্দ্র করে কোনো মহল যাতে কোনো ধরনের ইস্যু তৈরি করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে জন্য মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সজাগ ও সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে পবিত্র রমজান ও ঈদুল ফিতর নির্বিঘ্নে উদ্‌যাপন উপলক্ষ্যে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে এ নির্দেশনা দেন তিনি।

সভায় অতিরিক্ত আইজিপি আতিকুল ইসলাম আসন্ন রমজান ও ঈদকে সামনে রেখে সম্ভাব্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি উদ্ভব সংক্রান্ত বিষয়, বাজার মনিটরিং, শিল্পাঞ্চলের নিরাপত্তা, ট্রাফিক ব্যবস্থাপনা, নিরাপত্তা পরিকল্পনা ইত্যাদি বিষয় তুলে ধরেন।

এ সময় রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মজুদ করে কেউ যেন বাজারে কৃত্রিম সংকট তৈরি করে দ্রব্যমূল্য বৃদ্ধি না করতে পারে সে জন্য নিয়মিত বাজার মনিটরিংয়ের জন্য মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশও দেন তিনি।

সভায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক, র্যা ব মহাপরিচালক এম খুরশীদ হোসেন, স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলামসহ অন্যান্য অতিরিক্ত আইজিপি এবং ঢাকায় পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x