1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি থাকার বিষয়ে যা বললেন তাকসিম - প্রিয় আলো

যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি থাকার বিষয়ে যা বললেন তাকসিম

  • আপডেট সময় সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৭৪
Image 206686 1673285638

যুক্তরাষ্ট্রে নিজের ১৪টি বাড়ি রয়েছে বলে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনকে সম্পূর্ণ অসত্য, মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান।

সোমবার (৯ জানুয়ারি) দেশের একটি জাতীয় দৈনিকে ‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!’ শিরোনামে প্রতিবেদন প্রকাশের পর সংবাদমাধ্যমের কাছে এমনটা জানান ওয়াসার এমডি।

তাকসিম এ খান বলেন, ওই প্রতিবেদনের তথ্য শতভাগ মিথ্যা। সম্পূর্ণ প্রতিবেদনটি অসত্য, মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। যুক্তরাষ্ট্রে একজন সাধারণ মানুষের থাকা-খাওয়ার জন্য যেটা থাকে, আমারও সেটাই আছে।

এ সময় যুক্তরাষ্ট্রে নিজের বা আত্মীয়-স্বজনের নামে কিছুই নেই জানিয়ে ওয়াসার এমডি বলেন, আমার ইনকাম ট্যাক্সের হিসাবে সবই উল্লেখ আছে।

সংবাদমাধ্যমকে তাকসিম এ খান আরও বলেন, ইতোমধ্যে বহুবার আমার বিরুদ্ধে এ ধরনের প্রতিবেদন করা হয়েছে। এর একটাও প্রমাণিত হয়নি। এবারেরটাও পুরোটাই বানোয়াট ও ভুয়া। আমাকে হেয়-প্রতিপন্ন করতে এগুলো করা হয়েছে।

এ সময় একটাও প্রমাণ করতে পারবেন না বলেও চ্যালেঞ্জ জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান যুক্তরাষ্ট্রের একাধিক শহরে মোট ১৪টি বাড়ি কিনেছেন বলে অভিযোগের বিষয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অনুসন্ধানের অগ্রগতি জানতে চেয়েছেন হাইকোর্ট। আগামী ১৫ দিনের মধ্যে এ বিষয়ে আদালতকে জানাতে বলা হয়েছে।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x