1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
যা-তা অবস্থা বিপিএলের: সাকিব - প্রিয় আলো

যা-তা অবস্থা বিপিএলের: সাকিব

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭৯
Image 205927 1672837338

২০১২ সালে যখন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হয়, তখন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট বলতে সকলে কেবল আইপিএলকেই চিনতো। শুরুর আসরগুলোতে উন্নত সুযোগ-সুবিধা দিয়ে আইপিএলের পরের অবস্থানেই নিজেদের জায়গা করে নেয় বিপিএলও।

তবে শুরুর সেই সুযোগ-সুবিধা এবং মান সেই অবস্থান থেকে আর বাড়াতে পারেনি বিপিএলের গভর্নিং কাউন্সিল এবং বিসিবিও। যার ফলশ্রুতিতে সময়ের সঙ্গে সঙ্গে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ যেন হাস্যরসে পরিণত হয়েছে।

বিপিএলের পরে আবির্ভাব হয়েও পাকিস্তানের পিএসএল, অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ এমনকি টি-টেন লিগগুলোও ব্যাপক সুনাম কুড়িয়েছে। অন্যদিকে বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান বাধ্য হয়ে বলেছেন, যা-তা অবস্থা বিপিএলের।

গালফ অয়েল বাংলাদেশের একদিনের সিইও হয়ে সাকিব গণমাধ্যমে বিপিএলের দুরবস্থা নিয়ে বলেন,

‘নিউজে দেখলাম খেলোয়াড়রা এখনও ড্রেস পায়নি। মানে যা-তা অবস্থা বিপিএলের। এর থেকে আমাদের ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) আরও ভালোভাবে হয়। কারণ, আগে থেকেই দল গোছাতে পারে। আরও আগ থেকে জানে যে দলটা কী হচ্ছে এবং সেভাবে কাজও করতে পারে।

পরের ডিপিএলে কার কোন দল সবাই জানে। বিপিএলে তো কোনো ঠিকঠিকানা বুঝতে পারি না। ম্যাচ শুরু হওয়ার পর বিপিএল শুরু হয়। তার আগে সবাই যার যার মতো প্র্যাকটিস করছে।’

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x