1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মির্জা ফখরুল ও আব্বাসের রোগমুক্তি কামনা হাছান মাহমুদের - প্রিয় আলো

মির্জা ফখরুল ও আব্বাসের রোগমুক্তি কামনা হাছান মাহমুদের

  • আপডেট সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৮৪
Hasan

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসের রোগমুক্তি কামনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ সমাবেশে’ রোগমুক্তি কামনা করেন তিনি।

তিনি বলেন, ‘বিএনপি পদ্মা সেতু নির্মাণের বিরোধিতা করার সঙ্গে করোনা টিকা নিয়েও মিথ্যাচার করছে। প্রথম, দ্বিতীয় ডোজ শেষ করে দেশের মানুষকে এখন তৃতীয় ডোজ টিকা দেওয়া হচ্ছে। আপনারা (ফখরুল ও আব্বাস) চাইলে বিশেষভাবে চতুর্থ ডোজ টিকা নিতে পারেন।’

এসময় বিএনপির কর্মসূচির কথা উল্লেখ হাছান মাহমুদ বলেন, ‘নয়াপল্টনে আর জাতীয় প্রেসক্লাবে বিএনপি সমাবেশ করে অশান্তি করতে চায়। আমরা শান্তি সমাবেশ করি সুশৃঙ্খলভাবে। বিএনপি অশান্তি করতে চেয়ে কোনো লাভ হয়নি।’

‘নির্বাচনকে সামনে রেখে দেশের রাজনৈতিক দলের জোট বড় হয় আর বিএনপির জোট ছোট হচ্ছে’ বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

এ সময় ‘নির্বাচন বানচালের ষড়যন্ত্র’ বন্ধ করে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানান আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x