1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মিথ্যা মামলার ওয়ারেন্ট ইস্যু করে লাভ নেই: ফখরুল - প্রিয় আলো

মিথ্যা মামলার ওয়ারেন্ট ইস্যু করে লাভ নেই: ফখরুল

  • আপডেট সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৭১
Image 611853 1667391798

তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার ওয়ারেন্ট ইস্যু করে কোনো লাভ নেই বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, মিথ্যা মামলার ওয়ারেন্ট বের করে কোনো লাভ হবে না। কারণ এসব মামলায় আমরা ভয় পান না। সরকারের দুর্নীতির বিরুদ্ধে আমাদের দুর্বার লড়াই চালিয়ে যেতে হবে। আর এ লড়াই খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য নয়; এটা দেশবাসীর জন্য।

বুধবার দুপুরে বগুড়া শহরের শহিদ টিটু মিলনায়তনে জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অবৈধ সরকার দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। ঘুস ছাড়া কোথাও কোনো কাজ হয় না। লুট করে বিদেশে টাকা পাচার করে দেশকে ভাগাড়ে পরিণত করেছে। এখন প্রধানমন্ত্রী নিজেই বলছেন, দেশে দুর্ভিক্ষের পদধ্বনির কথা।

বগুড়া জেলা বিএনপি ও সম্মেলনের আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এএইচএম ওবায়দুর রহমান চন্দন, বগুড়া সদরের এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, মোশারফ হোসেন এমপি, মাফতুন আহমেদ খান রুবেল, লাভলী রহমান, আবদুল ওয়াদুদ, নূরে আজম বাবু প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন বিএনপি নেতা মীর শাহে আলম, একেএম তৌহিদুল আলম মামুন ও একেএম আহসানুল তৈয়ব জাকির।

সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ভার্চ্যুয়ালি যোগ দেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x