1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
মা হওয়ার পর ‘প্রথম পোস্টে’ যা বললেন আলিয়া - প্রিয় আলো
শিরোনাম

মা হওয়ার পর ‘প্রথম পোস্টে’ যা বললেন আলিয়া

  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৮৪
Ranabir Alia

বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাটের ঘর আলো করে এসেছে নতুন অতিথি। গতকাল রোববার দুপুর ১২টা ৪০ মিনিটে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন রণবীর-আলিয়া।

প্রথম সন্তানের মা হওয়ার অনুভূতি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লিখেছেন,‘আমাদের জীবনের সেরা খবরটা এল। আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সবাইকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা।’’

ভারতের সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে আলিয়ার ওই পোস্টের নিচে ঝড় উঠেছে শুভেচ্ছাবার্তার। আলিয়া ও রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন সোনম কাপুর, মৌনী রায়, ঈশান খট্টর, কপিল শর্মা, অক্ষয় কুমার, নেহা ধুপিয়া, মাধুরী দীক্ষিত, কৃতি শ্যানন, অনন্যা পাণ্ডে, শ্বেতা বচ্চন, জোয়া আখতার, দিয়া মির্জা, রিয়া কাপুরসহ আরও অনেক তারকা।

অক্ষয় কুমার রণবীরের উদ্দেশে লিখেছেন, ‘এই পৃথিবীতে মেয়ের বাবা হওয়ার থেকে বড় আনন্দ আর কিছুতে নেই। ’

শোনা যায়, বাড়িতে ইতোমধ্যেই সন্তানের জন্য একটি ঘর সাজিয়ে ফেলেছেন রণবীর-আলিয়া দম্পতি।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘লাভবার্ড’ রণবীর-আলিয়া জুটি। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন এ তারকা জুটি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x