1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
মালিক-রউফে রংপুরের তৃতীয় জয় - প্রিয় আলো

মালিক-রউফে রংপুরের তৃতীয় জয়

  • আপডেট সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৭৯
Rangpur Riders 2301231116

বিপিএলে ষষ্ঠ ম্যাচে তৃতীয় জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। সোমবার (২৩ জানুয়ারি, ২০২৩) মিরপুর শের-ই বাংলায় তারা ৫৫ রানের বড় ব্যবধানে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে শোয়েব মালিকের ৪৫ বলে ৫ চার ও সমান সংখ্যক ছক্কায় খেলা অপরাজিত ৭৫ রানের ইনিংসে ভর করে ৬ উইকেটে ১৭৯ রান তোলে। এরপর হারিস রউফ ও রাকিবুল হাসানের বোলিং তোপে চট্টগ্রামকে ১৬.৩ ওভারে অলআউট করে তারা। রউফ ৩.৩ ওভারে মাত্র ১৭ রান দিয়ে ৩টি উইকেট নেন। ৪ ওভারে ২৪ রান দিয়ে ২টি উইকেট নেন রাকিবুল।

রান তাড়া করতে নেমে ১১ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলা চট্টগ্রামকে টেনে তোলার চেষ্টা করেন তিন ব্যাটসম্যান। তারা হলেন- দারউইশ রাসুলি, অধিনায়ক শুভাগত হোম ও অলরাউন্ডার জিয়াউর রহমান। রাসুলি ১৭ বলে ২ চারে ২১ রান করে দলীয় ৭৭ রানের মাথায় আউট হন। আর জিয়াউর ১০৩ রানের মাথায় মাত্র ১২ বলে ৩ ছয় ও ১ চারে ২৪ রান করে আউট হন।

হাত খুলে খেলতে থাকা শুভাগত ১১০ রানের মাথায় ফিরেন সাজঘরে। কিন্তু যাওয়ার আগে ৩১ বলে ৪টি চার ও ৪ ছক্কায় সর্বোচ্চ ৫২ রান করে যান। তার আগে বল হাতে তিনি ৩ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ২টি উইকেট নিয়েছিলেন।

শুভগত আউট হওয়ার পর ১২৪ রানের মধ্যে অলআউট হয়ে যায় চট্টগ্রাম।

তার আগে রংপুরের শুরুটাও ভালো হয়নি। ৪৭ রানেই তারা হারিয়ে বসেছিল ৩ উইকেট। কিন্তু মোহাম্মদ নাঈম শেখের ৫ চার ও ১ ছক্কায় করা ৩৪, শোয়েব মালিকের অপরাজিত ৭৫ ও আজমতউল্লাহ ওমরজাইর ২৪ বলে ৪ ছক্কা ও ১ চারে খেলা ৪২ রানের ঝড়ো ইনিংসে ভর করে ১৭৯ রানের সংগ্রহ পায় তারা।

বল হাতে চট্টগ্রামের শুভাগত ছাড়া মেহেদী হাসান রানা ৪ ওভারে ৩৯ রান দিয়ে ৩টি উইকেট নেন। ম্যাচসেরা হন শোয়েব মালিক।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x