1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মনের অজান্তেই গরুটির প্রতি মায়া জন্মেছিল: ফেরদৌস - প্রিয় আলো
শিরোনাম
রাশিয়া-চীনসহ উন্নত দেশগুলো থেকে সমরাস্ত্র ক্রয় চলমান রয়েছে: প্রধানমন্ত্রী উদয়ন এক্সপ্রেসে তরুণীকে ধর্ষণ, রেলের ৩ কর্মচারী গ্রেপ্তার এক যুগের মধ্যে সর্বনিম্ন র‌্যাংকিংয়ে সাকিব ক্ষমতা পেয়ে অনেকেই আমাকে মনে রাখেনি: অরুণা বিশ্বাস ধর্ষণ মামলায় মুচলেকা দিয়ে জামিন পেলেন মামুনুল হক আনার হত্যা: খাগড়াছড়ি থেকে গ্রেফতার মোস্তাফিজ-ফয়সাল কারও সঙ্গে যুদ্ধ নয়, দেশের সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন ২ সেপ্টেম্বর দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের প্রবাসীদের জন্য শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস

মনের অজান্তেই গরুটির প্রতি মায়া জন্মেছিল: ফেরদৌস

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৩২
111111 2406180627

বছরজুড়ে শুটিং-ডাবিং নিয়ে ব্যস্ত সময় কাটলেও ঈদের ছুটি পরিবারের সঙ্গে কাটাতে ভালোবাসেন চিত্রনায়ক ফেরদৌস। বিশেষ করে রাজনীতিতে নাম লেখানোর পর ‘অবসর’ খুব কমই মেলে। তার ওপর রয়েছে নির্বাচনী এলাকার দায়িত্ব পালন। জনপ্রিয় এই চিত্রনায়ক বর্তমানে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য। ফলে ব্যস্ততায় মেলে না অবসর।

নায়ক ফেরদৌসের বেড়ে ওঠা ঢাকা ক্যান্টনমেন্টে। ছেলেবেলার এই এলাকার অনেক স্মৃতি রয়েছে তার। বিশেষ করে কোরবানির কিছু স্মৃতি তিনি এখনও মণিকোঠায় রেখেছেন।

ফেরদৌস বলেন, ছোটবেলায় কোরবানির গরু কিনতে বাবার সঙ্গে হাটে যেতাম। একবার পুরো হাট খুঁজে একটা কালো গরু কিনলাম। গরু বাসায় আনার পর খাওয়ানো, গোসল করানো থেকে শুরু করে সারাক্ষণের জন্য তার সঙ্গী হয়ে গিয়েছিলাম। মনের অজান্তেই গরুটির প্রতি মায়া জন্মে গিয়েছিল। ঈদের দিন সকালে যখন গরুটি কোরবানির জন্য নেয়া হচ্ছিল তখন খুব কষ্ট পেয়েছিলাম।

ছেলেবেলায় কোরবানির গরু ছোট-বড় নিয়ে বন্ধুদের সঙ্গে বাদানুবাদ নতুন কিছু নয়। এ অভিজ্ঞতা ফেরদৌসেরও হয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, এক সময় কোরবানির গরু নিয়ে সহপাঠীদের সঙ্গে অনেক তর্ক হতো। কার গরু বড়, কার ছোট- এসব নিয়ে তর্ক করতে গিয়ে কথা বলা বন্ধ হয়ে যেত। আবার একটু পরে সব মিটেও যেত। এখন এ বিষয়গুলো খুব মনে পড়ে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x