1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভূমিকম্পে বাবা হারানো রাভির ইচ্ছেপূরণ করলেন রোনালদো - প্রিয় আলো

ভূমিকম্পে বাবা হারানো রাভির ইচ্ছেপূরণ করলেন রোনালদো

  • আপডেট সময় রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৯১
রোনালদো

তুরস্ক ও সিরিয়ার ভয়াবহ ভূমিকম্পে প্রাণ হারিয়েছেন হাজারও মানুষ। চোখের সামনে সন্তানের মৃত্যু দেখতে হয়েছে বাবা-মাকে। আর কম বয়সেই বাবা-মাকে হারিয়ে অনাথ হতে হয়েছে অনেক শিশুকে।

তাদেরই একজন সিরিয়ার ১০ বছরের রাভির শাহিন। ভূমিকম্পে হারিয়েছে বাবাকে। উড়েছে মাথার ছাদ। এক মাসের মধ্যে যার জীবনটাও হয়ে গেছে ওলটপালট।

বাবা হারানো সেই রাভির মুখে হাসি ফুটিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দেখা করেছেন, খুদে ভক্তের সঙ্গে, যার ব্যবস্থা করে দিয়েছে সৌদি ফুটবল ক্লাব আল-নাসরে।

রোনালদো ও রাভির সেই সাক্ষাতের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে সৌদি প্রশাসন। যেখানে দেখা যায়, প্রিয় তারকাকে এত কাছে পেয়ে নিমিষেই যেন সব কষ্ট ভুলে যায় ১০ বছরের রাভি। হাসিমুখে ছুটে যায় সিআর সেভেনের কাছে।

এরপরই খুদে ভক্তের খোঁজ নিতে দেখা যায় রোনালদোকে। রাভির কাছে জানতে চান, কেমন আছে সে। আর প্রথম সাক্ষাতে পরম যত্নে রোনালদোকে জড়িয়ে ধরে রাভিও বলে ওঠে, “আই লাভ ইউ।”

রাভির জানায়, আমি যখন রোনালদোকে দেখি, আমার কাছে মনে হচ্ছিল, এটা হয়তো একটা স্বপ্ন। আমি নিজেকে বিশ্বাস করতে পারছি না। আমি জানি না, কখন এই স্বপ্নের শেষ হবে। আমি আশা করি, এটা স্বপ্ন নয় সত্য।

ভিডিওতে আর দেখা যায়, রোনালদোর ট্রেনমার্ক সিউ সেলিব্রেশন নকল করে দেখাছে রাভি। খুদে ভক্তের সঙ্গে রোনালদোর এমন মুহূর্ত ছুঁয়ে গেছে সবার মন। ছোট রাভির মুখে হাসি ফোটানোর জন্য পর্তুগিজ তারকাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

রাভির বাবা হারানোর কষ্ট ছুঁয়ে গেছে রোনালদোরও মন। কেন না তিনিও তো পাঁচ সন্তানের বাবা। তাই-তো বাবা হারানো রাভির ডাকে সাড়া না দিয়ে থাকতে পারেননি সিআর সেভেন।

খুদে ভক্তের সঙ্গে রোনালদোর সাক্ষাতের পেছনে রয়েছেন সংযুক্ত আরব আমিরাতের সাংবাদিক মুনথের আল মাজুকি। ইউএই রিলিফ ক্যাম্পের জন্য ভূমিকম্প বিধ্বস্ত সিরিয়ার একটি অংশে যান তিনি। সেখানেই খোঁজ পান ১০ বছরের রাভি শাহিনের।

টুইটারে রাভির একটি ভিডিও পোস্ট করেন মুনথের। ভিডিয়োতে রোনালদোর সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করতে দেখা যায় ওই খুদেকে। যা খুব দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নজরে পড়ে সৌদি প্রশাসনের। এরপর সিরিয়া থেকে রাভি ও তার পরিবারকে রোনালদোর সঙ্গে দেখা করতে নিয়ে আসা হয় রিয়াদে।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x