1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বুদ্ধি করে হোটেল রুমের দরজা খোলা রেখেছিলাম: বিদ্যা বালান - প্রিয় আলো

বুদ্ধি করে হোটেল রুমের দরজা খোলা রেখেছিলাম: বিদ্যা বালান

  • আপডেট সময় রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৯৩
Vidya Risingbd 2303120553

এক সময় ‘মিটু’ আন্দোলনে সরগরম ছিল বলিউড। জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, পরিচালকদের বিরুদ্ধে একাধিক অভিনেত্রী যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন। সম্প্রতি বলিউডের অন্ধকার দিক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী বিদ্যা বালান।

বিদ্যা বালানের ভাগ্য ভালো তাকে কাস্টিং কাউচের মুখোমুখি হতে হয়নি। তবে একটি কাজের বিষয়ে কথা বলার জন্য তাকে এক পরিচালকের হোটেল রুমে গিয়ে দেখা করতে হয়েছিল। অনুরোধ এড়াতে না পেরে হোটেল রুমে দেখা করতে যান বিদ্যা। কিন্তু বুদ্ধি করে পরিস্থিতি সামাল দেন তিনি।

হিউম্যান অব বম্বেকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন— ‘কাস্টিং কাউচের অনেক গল্প শুনেছি। আর এটা নিয়ে আমার বাবা-মায়ের সবচেয়ে বড় ভয় ছিল। একবার একটি বিজ্ঞাপনের শুটিং করতে চেন্নাই গিয়েছিলাম। পরিচালক প্রথমে কফি শপে দেখা করেন। পরে জোরাজুরি করেন, যাতে আমি তার হোটেল রুমে যাই। আমি তখন একা ছিলাম। ঠিক বুঝতে পারছিলাম না আমার কি করা উচিত। তবে বুদ্ধি করে হোটেল রুমের দরজা খোলা রেখেছিলাম। সর্বশেষ এ সিনেমা থেকে আমাকে বাদ দেওয়া হয়। সুতরাং কার্স্টিং কাউচের অভিজ্ঞতা আছে বলে আমি মনে করি না।’

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জলসা’। গত বছরের ১৮ মার্চ মুক্তি পায়। থ্রিলার ঘরানার এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন শেফালি শাহ। তার পরবর্তী সিনেমা ‘নিয়ত’। তা ছাড়া একটি ওয়েব সিরিজের কাজও বিদ্যা বালানের হাতে রয়েছে।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x