1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘বিএনপি-জামায়াতের চক্রান্তের জালে মানুষ আর পা দেবে না’ - প্রিয় আলো

‘বিএনপি-জামায়াতের চক্রান্তের জালে মানুষ আর পা দেবে না’

  • আপডেট সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৮৯
Image 198688 1668251897

বিএনপি-জামায়াতের নেতারা দুর্যোগ লাঘব করবে কী, তারা বিভিন্ন জায়গায় সমস্যা সৃষ্টি করে সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছেন। দেশের উন্নয়ন চলমান রাখতে আগামীতে নৌকায় ভোট দিতে হবে। বিএনপি-জামায়াতের চক্রান্তের জালে মানুষ আর কোনোদিন পা দেবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাহিদ মালেক বলেন, করোনাকালীন ও বন্যার সময় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়াননি। তার শুধু বড় বড় কথা বলতে পারেন। এখন একটা দুর্যোগ পুরো পৃথিবীতে চলছে, বাংলাদেশে এর প্রভাব পড়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x