1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপি কৃতকর্মের ফল পাচ্ছে: ফরহাদ হোসেন - প্রিয় আলো

বিএনপি কৃতকর্মের ফল পাচ্ছে: ফরহাদ হোসেন

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৭০
1673636576.farhad

বিএনপি কৃতকর্মের ফল পাচ্ছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত সময়ের কৃতকর্মের ফল পাচ্ছে বিএনপি। ২০০৮ সালের নিবাচনে তারা মাত্র ৩০টি আসন পেয়েছিল। আর ২০১৮ সালের নির্বাচনে আসনে তিনটি করে মনোনয়ন দিয়ে করেছে আসন বাণিজ্য। আসনের বিনিময়ে লন্ডনে বসে বাণিজ্যের ফলও নির্বাচনে পেয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় মেহেরপুরের জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয়গুলোর ঐতিহাসিক জাতীয়করণের ১০ম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভাটির আয়োজন করা হয়।

ফরহাদ হোসেন বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন মুক্তিযুদ্ধের কোনো বিষয়কে সম্মান দেয়নি, তারা রাজাকার আলবদর আল শামসদের মন্ত্রিত্ব দিয়েছিল। বাংলাদেশকে পাঁচবার তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে।

বাংলাদেশ প্রাথমিক কল্যাণ সমিতি মেহেরপুর জেলা শাখার সভাপতি মো. কমর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর পুলিশ সুপার মো. রাফিউল আলম, স্থানীয় সরকারের মেহেরপুরের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, মেহেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভূপেশ রঞ্জন রায়, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মেহেরপুরের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক।

জেলা শিক্ষক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় শিক্ষকনেতা ইদ্রিস আলী বক্তব্য রাখেন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x