1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ওবায়দুল কাদের - প্রিয় আলো
শিরোনাম
রাশিয়া-চীনসহ উন্নত দেশগুলো থেকে সমরাস্ত্র ক্রয় চলমান রয়েছে: প্রধানমন্ত্রী উদয়ন এক্সপ্রেসে তরুণীকে ধর্ষণ, রেলের ৩ কর্মচারী গ্রেপ্তার এক যুগের মধ্যে সর্বনিম্ন র‌্যাংকিংয়ে সাকিব ক্ষমতা পেয়ে অনেকেই আমাকে মনে রাখেনি: অরুণা বিশ্বাস ধর্ষণ মামলায় মুচলেকা দিয়ে জামিন পেলেন মামুনুল হক আনার হত্যা: খাগড়াছড়ি থেকে গ্রেফতার মোস্তাফিজ-ফয়সাল কারও সঙ্গে যুদ্ধ নয়, দেশের সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন ২ সেপ্টেম্বর দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের প্রবাসীদের জন্য শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস

বিএনপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ওবায়দুল কাদের

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৩৯
Kader

ঈদের দিনও সরকারের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচার করতে ছাড়েনি বিএনপি। মিয়ানমার বিষয়ে দেশের সার্বভৌমত্ব কোথায় আঘাতপ্রাপ্ত হয়েছে তা দেখানোর জন্য বিএনপির প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে দলের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

এ সময় তিনি বলেন, মূল্যস্ফীতির কিছু সমস্যা আছে। ১০ ভাগ মূল্যস্ফীতি আছে তা অস্বীকার করার উপায় নেই বলেও জানান তিনি। তবে সরকারের আন্তরিকতা ও চেষ্টায় প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা সম্ভব বলেও জানান তিনি।

কাদের বলেন, ঈদের দিন আমি কিন্তু কোনো কটাক্ষ করিনি। সব মিডিয়াতে শুভেচ্ছা জানিয়েছি। এমন একটি পবিত্র দিনে আমরা কাঁদা ছোড়াছুড়ি করি, এটা নিশ্চয় জনগণ চায় না।

মিয়ানমার প্রসঙ্গে এ সময় বিএনপি মহাচসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে চ্যালেঞ্জ করেন, আওয়ালমী লীগ সাধারণ সম্পাদক। সার্বোভৌমত্ব কোথায় আঘাতপ্রাপ্ত হয়েছে তা দেখাতে বলেন।

তিনি বলেন, সেন্টমার্টিন থেকে জাহাজ সরে গেছে। যারা অনুপ্রবেশ করেছিল, তাদের মিয়ানমার ফিরিয়ে নিয়েছে।

কাদের বলেন, আরাকান বিদ্রোহীদের একটি গুলি সেন্টমার্টিনের দিকে এসেছিল। আরাকান বিদ্রোহীরা তো সেদেশের সরকারের বিরুদ্ধে। তারা তাদের সরকারের বিরুদ্ধে লড়ছে। কাজেই মিয়ানমারের সরকারের বাংলাদেশের সার্বোভৌমত্ব লঙ্ঘনের কোনো ঘটনা ঘটেনি।

বাংলাদেশ কাউকে আক্রমণ করবে না, তবে আক্রান্ত হলে জবাব দেয়া হবে বলে এ সময় আবারও জানিয়ে দেন ওবায়দুল কাদের।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x