1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাবুর মুখের দিকে তাকিয়ে সব কষ্ট দূর হয়ে গেছে : মাহি - প্রিয় আলো

বাবুর মুখের দিকে তাকিয়ে সব কষ্ট দূর হয়ে গেছে : মাহি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮৬
Image 217853 1680173837

চিত্রনায়িকা মাহিয়া মাহির ঘরে এসেছে রাজপুত্র। গত মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বর্তমানে ছেলেকে নিয়েই মেতে আছেন নায়িকা। মাতৃত্বের স্বাদ নিতে পেরে যেন স্বর্গীয় সুখ খুঁজে পেয়েছেন মাহি।

তিনি বলেন, ‘জীবনের সেরা উপহার পেলাম। মা হওয়ার পর আমার নিজের মাকে নতুন করে অনুভব করছি।’

মাহির ভাষ্য, ‘বাবুকে ৪০ সপ্তাহ পেটে ধারণ, প্রথম পেটের ভেতরে তার লাথি অনুভব, নানান হরমোনাল পরিবর্তন, প্রথম ওর মুখ দেখা— সব কিছুই অদ্ভুত জাদুকরি এক অনুভূতি। বাবুর ছোট ছোট আঙুল ছোঁয়ার অভিজ্ঞতা আমার জীবনের অন্য রকম এক শিহরণ। বাবুর মুখের দিকে তাকিয়ে এত দিনের সব কষ্ট নিমেষেই দূর হয়ে গেছে। সবাই আমার রাজপুত্রের জন্য দোয়া করবেন।’

মাহি বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। সন্তান জন্মের পরও নেটমাধ্যমে বেশ সক্রিয়ই আছেন তিনি। সন্তান জন্মের পর রাত না পোহাতেই ছেলেকে প্রকাশ্যে এনেছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

গত বুধবার (২৯ মার্চ) রাতে অনুরাগীদের সঙ্গে নবজাতকের নতুন আরেকটি ছবি ভাগ করে নিয়েছেন মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘সুবাহানআল্লাহ, মাই লাইফলাইন।’ সঙ্গে যুক্ত করেছেন তিন জোড়া ভালোবাসার ইমোজি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রকিবের (সোশ্যাল মিডিয়ায় রকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। সম্প্রতি ওমরাহ করে এসেছেন এই দম্পতি।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x