1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বাংলাদেশ সফরের জন্য পিএসএলকে ‘না’ মঈন আলীর - প্রিয় আলো

বাংলাদেশ সফরের জন্য পিএসএলকে ‘না’ মঈন আলীর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫
Image 210174 1675333831

বাংলাদেশের মাটিতে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চলতি মাসের শেষ দিকে ঢাকায় আসছে ইংল্যান্ড দল। কিন্তু এই সিরিজে ইংল্যান্ড দলে থাকছেন না তারকা ব্যাটার অ্যালেক্স হেলস। তবে হেলসকে না পাওয়া গেলেও বিপরীতে দাঁড়িয়েছেন তার সতীর্থ মঈন আলী।

বর্তমানে বেশ দুর্দান্ত ফর্মে রয়েছেন হেলস। বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্সের পর বিগব্যাশ ও আইএল টি-টোয়েন্টিতেও উড়ন্ত ফর্মে রয়েছেন এই ওপেনার। এই ব্যাটার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলবেন বলে বাংলাদেশ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। দেশের হয়ে খেলার জন্য পিএসএলকে না বলছেন এই ইংলিশ অলরাউন্ডার।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘মিরর’ জানিয়েছে, নিয়মিত অধিনায়ক অধিনায়ক জস বাটলারের নেতৃত্বে বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড দল। যেখানে বাটলারের ডেপুটি হিসেবে থাকবেন মঈন আলী। এজন্য আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া পিএসএলের অষ্টম আসরে ইসলামাবাদ ইউনাইটেডের জার্সিতে দেখা যাবে না তাকে।

আগামী অক্টোবরে ভারতে অনুষ্ঠিত হবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের আসর। তাই এই কন্ডিশনে নিজেদের প্রস্তুত করতে বাংলাদেশ সফর যে কার্যকরী, তা ভালোভাবেই বোঝেন মঈন। তাই পাকিস্তানি লিগ ছেড়ে ইংল্যান্ডের হয়ে খেলতে সম্মত হয়েছেন।

সূচি অনুযায়ী, ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে সফর। যেখানে আগামী ১ মার্চ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে ৩ মার্চ অনুষ্ঠিত হবে দ্বিতীয় ওয়ানডে। আর ৬ মার্চ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এরপর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৯ মার্চ। এরপর বাকি দুই টি-টোয়েন্টি খেলতে দুই দল ঢাকায় ফিরবে। মিরপুলে ১২ ও ১৪ মার্চ অনুষ্ঠিত হবে শেষ দুটি ম্যাচ।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x