1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
বরিশালে বাস-লরি সংঘর্ষে নিহত ১ - প্রিয় আলো

বরিশালে বাস-লরি সংঘর্ষে নিহত ১

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৯৬
1657602084.222

বরিশালের গৌরনদী উপজেলায় বাস ও তেলের লরির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই লরির চালক মোক্তার মোল্লা (৫০) নিহত হন। এ সময় আহত হন বাসের ছয় যাত্রী।

মঙ্গলবার (১২ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে উপজেলার টরকি বাজার সংলগ্ন ব্রিজের উত্তর প্রান্তে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোক্তার মোল্লা গোপালগঞ্জের মোকসেদপুরের বাসিন্দা। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর পুলিশের হস্তক্ষেপে ছোট যানবাহন চলাচল করলেও এক ঘণ্টার বেশি সময় ধরে বাস-ট্রাকসহ বড় যানবাহন চলাচল বন্ধ ছিল ওই মহাসড়কে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেলাল হোসেন জানান, বরিশাল থেকে বিএমএফ নামে বাসটি যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে টরকি ব্রিজের উত্তর প্রান্তে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তেলের লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লরির চালক নিহত হন। এ সময় আহত হন বাসের ছয় যাত্রী।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বলে জানিয়ে তিনি জানান, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর বাসটি মহাসড়কের ওপর আড়াআড়ি অবস্থায় পরে থাকলে সেটিকে রেকারের মাধ্যমে সরিয়ে নেওয়া হয়েছে।

বেলাল হোসেন জানান, সড়কে একদম যান চলাচল বন্ধ ছিল না। ছোট গাড়িগুলোকে চলাচল করতে দেওয়া হয়েছে। তবে বাস-ট্রাকের মতো বড় যানবাহনগুলো প্রায় এক ঘণ্টা দুর্ঘটনার কারণে মহাসড়কে আটকে ছিল।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x