1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বরিশালকে হেসে-খেলে হারাল ঢাকা - প্রিয় আলো

বরিশালকে হেসে-খেলে হারাল ঢাকা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৬৯
Image

সিলেটে অনুষ্ঠিত বিপিএলে দিনের প্রথম ম্যাচে সাকিবল আল হাসানের ফরচুন বরিশালকে হেসে-খেলেই হারাল ঢাকা ডমিনেটর্স। শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৬ রান তুলে ফরচুন বরিশাল। জবাবে ব্যাট করতে নেমে ৫ উইকেট ও ৭ বল হাতে রেখেই জয় নিশ্চিত হয় ঢাকার।

রান তাড়া করতে নেমে ঢাকা ডমিনেটর্সকে দুর্দান্ত সূচনা উপহার দেন দুই ওপেনার সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন। ওপেনিং জুটিতে এই দুই ব্যাটার মিলে মাত্র ৭.৪ ওভারে তুলেন ৭৪ রান। ২২ বলে ৩৭ রান করে করিম জানাতের বলে কটবিহাইন্ড হন সৌম্য। আর ব্যক্তিগত অর্ধশতক পূরণের পর ৩৬ বলে ৫৪ রানে ফেরেন মোহাম্মদ মিঠুন।

এরপর দলনেতা নাসির হোসেন ও আব্দুল্লাহ আল মামুনকে মিলে দলকে জয়ের দিকে নিতে থাকেন। কিন্তু জয় নিয়ে ফেরা হয়নি মামুনের। ২১ বলে ২৬ রানে সাজঘরে ফেরেন তিনি। পরে ১৫ রানে অ্যালেক্স ও ১ রানে আউট হন আরিফুল ইসলাম। এরপর উসমান গনিকে সঙ্গে নিয়ে জয় নিশ্চিত করেন দলনেতা নাসির হোসেন। ২০ রানে নাসির ও ২ রানে গনি অপরাজিত থাকেন।

ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ফরচুন বরিশালের দলনেতা সাকিব আল হাসান। ব্যাট হাতে শুরুটা খারাপ ছিল না। ওপেনিং জুটিতে আসে ৪২ রান। কিন্তু ব্যক্তিগত ১৫ রানে ওপেনার সাইফ হাসান আউট হওয়ার পর হারাতে থাকে একের পর এক উইকেট। ৫ রানে সাকিব, ২ রানে ইব্রাহিম ও ১০ রানে ফেরেন ইফতেখার।

এদিকে আপনতালে খেলতে থাকা এনামুল হক বিজয়ের ব্যাট থেকে আসে ৩৫ বলে ৪২ রান। পরে দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি তিনিও। মাত্র ২৭ বলে চারটি চার ও দুটি ছয়ে তুলেন ৩৯ রান। শেষদিকে ১২ বলে ১৪ রান করেন সালমান। আর মাত্র ৫ বলে ১৭ রান তুলেন করিম জানাত। ৪ রানে অপরাজিত থাকেন ওয়াসিম।

ঢাকার পক্ষে সর্বোচ্চ দুটি উইকেট নেন আমির হামজা। এছাড়া একটি করে উইকেটের দেখা পেয়েছেন মোট পাঁচজন বোলার।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x