1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বন্যায় ফেনীর ২ উপজেলায় এইচএসসি পরীক্ষা স্থগিত - প্রিয় আলো
শিরোনাম
বোটানিক্যাল গার্ডেনে প্রবেশ ফি এতো বাড়ানো উচিত হয়নি: পরিবেশমন্ত্রী মোদির সাথে সাক্ষাত বিশ্বচ্যাম্পিয়নদের বোটানিক্যাল গার্ডেনে প্রবেশ ফি ২০ থেকে বাড়িয়ে ১০০ টাকা, আজ থেকে কার্যকর প্রতিবেশী দেশের সঙ্গে সম্পর্কে সার্বভৌমত্ব নষ্টের মিল নেই: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ-স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ শুক্রবার পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শেষে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী রাজপথের আন্দোলন কোর্টের রায় পরিবর্তন করে না: কোটা ইস্যুতে প্রধান বিচারপতি ফের ড. ইউনূসসহ চারজনের জামিনের মেয়াদ বাড়লো

বন্যায় ফেনীর ২ উপজেলায় এইচএসসি পরীক্ষা স্থগিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৩৮
Hsc

আকস্মিক বন্যার কারণে ফেনীর ফুলগাজী ও পরশুরাম উপজেলায় চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষায় আজকের (২ জুলাই) পরীক্ষাটি স্থগিত করা হয়েছে।

ফেনীর জেলা প্রশাসক শাহীনা আক্তার জানান, স্থানীয় দুই উপজেলায় বন্যার অবনতি হওয়ায় সেখানকার পরিস্থিতি বিবেচনা করে এইচএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজ বাংলা দ্বিতীয় পত্র বিষয়ে পরীক্ষা হওয়ার কথা ছিল।

তিনি আরও জানান, দুই উপজেলায় অসংখ্য মানুষ এই মুহূর্তে পানিবন্দী হয়ে পড়ায় এখানে বিপর্যয়কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তাই পরিস্থিতি বিবেচনায় এইচএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

তিনি জানান, ফেনী জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

ফেনীতে ভারী বৃষ্টিপাত ও ভারতের উজানের পানিতে মুহুরী নদীর পানি বিপৎসীমার ১৩০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ৪টি স্থান ভেঙে জেলার ফুলগাজী ও পরশুরাম উপজেলার বেশ কয়েকটি গ্রাম ইতোমধ্যে প্লাবিত হয়েছে।

এছাড়া সোমবার (১ জুলাই) রাত সাড়ে ১১টা থেকে ফুলগাজী বাজারে পানি বাড়ায় ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কে যান চলাচলও বন্ধ রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x