1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
প্রধানমন্ত্রী আজ ময়মনসিংহ যাচ্ছেন - প্রিয় আলো

প্রধানমন্ত্রী আজ ময়মনসিংহ যাচ্ছেন

  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৭২
Hasina

দীর্ঘ চার বছর পর আজ (শনিবার) ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১১ মার্চ) দুপুর ১টায় প্রধানমন্ত্রীর হেলিকপ্টারে ময়মনসিংহ স্টেডিয়াম মাঠে নামার কথা রয়েছে।

প্রধানমন্ত্রী বিকেলে সার্কিট হাউজ মাঠে জনসভায় বক্তব্য দেবেন। সেখানে থেকে তিনি ১০৩টি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ময়মনসিংহ বিভাগের ৭৩টি বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৩০টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এর মধ্যে উল্লেখযোগ্য উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে রয়েছে হালুয়াঘাট উপজেলার গোবরাকুড়া ও কড়ইতলীতে দুটি স্থলবন্দর, ব্রিজ-কালভার্ট ও বিভিন্ন কলেজ-বিদ্যালয়সহ রয়েছে সদর উপজেলার ৫০ শয্যার হাসপাতাল।

এছাড়া এদিন আটটি বিশেষ ট্রেন ভোর থেকে দুপুর পর্যন্ত গফরগাঁও ও গৌরীপুর থেকে দুবারসহ মোট দশবার যাত্রী নিয়ে ময়মনসিংহে যাবে। বিকাল সাড়ে পাঁচটার পর থেকে আবার যাত্রী নিয়ে ফিরে আসবে।

এদিকে প্রধানমন্ত্রীর সফর ঘিরে উচ্ছ্বাসের ঢেউ ছড়িয়ে পড়েছে পুরো বিভাগে। ব্যানার, ফেস্টুন, বিলবোর্ডে ছেয়ে গেছে নগরী। প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x