1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
প্রচণ্ড গরমে সৌদিতে ১৯ হজযাত্রীর মৃত্যু - প্রিয় আলো
শিরোনাম
ধর্ষণ মামলায় মুচলেকা দিয়ে জামিন পেলেন মামুনুল হক আনার হত্যা: খাগড়াছড়ি থেকে গ্রেফতার মোস্তাফিজ-ফয়সাল কারও সঙ্গে যুদ্ধ নয়, দেশের সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন ২ সেপ্টেম্বর দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের প্রবাসীদের জন্য শাহজালাল বিমানবন্দরে চালু হলো শাটল বাস সার্ভিস ডিএসইর পরিচালক আব্দুল্লাহ আল মাহমুদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থার নির্দেশ বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী মানব দেহে প্রথম বার্ড ফ্লুর টিকা দিতে যাচ্ছে ফিনল্যান্ড খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচি দিল বিএনপি

প্রচণ্ড গরমে সৌদিতে ১৯ হজযাত্রীর মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ২২
Heat

সৌদি আরবে প্রচণ্ড গরমে জর্ডানের ১৪ এবং ইরানের অন্তত পাঁচজন হজযাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুন) এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম সিএনএন নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, প্রচণ্ড তাপপ্রবাহের কারণে সান স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন। নিখোঁজদের সন্ধানে তল্লাশি অব্যাহত আছে বলেও জানায় জর্ডানের মন্ত্রণালয়।

এ সপ্তাহে মক্কায় তাপমাত্রা ছাড়িয়ে গেছে ৪৬ ডিগ্রি সেলসিয়াস। এতে খোলা আকাশের নিচে ও পায়ে হেঁটে অনেক আচার-অনুষ্ঠানে বয়স্কদের অংশ নেওয়া বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, মাউন্ট আরাফাতের কাছে একটি চিকিৎসাকেন্দ্রে গরমের কারণে ২২৫ জনের অসুস্থ হওয়ার ঘটনা নথিবদ্ধ হয়েছে বলে জানিয়েছে সৌদি আরবের সরকারি প্রেস এজেন্সি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x