1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিএনপি নেতা আটক - প্রিয় আলো

পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিএনপি নেতা আটক

  • আপডেট সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৮০
Image 199195 1668576657

সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশের প্রচারণার সময় হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় দলের নেতাকর্মীদের সঙ্গে পুরিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১২ টার দিকে সদর ইউনিয়নের এলআর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় উপজেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক জাহির খানকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (১৬ নভেম্বর) সকালে বানিয়াচং থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু হানিফ এ তথ্য নিশ্চিত করে জানান, সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় সংগঠনটির নেতাকর্মীরা বিস্ফোরক ও অস্ত্র নিয়ে এলআর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বসেছিলেন। পরে এ সংবাদ পেয়ে সেখানে গেলে তারা পুলিশের ওপর হামলা করে। এতে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ পাঁচ সদস্য আহত হন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে বিএনপি নেতা জাহির খানকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়।

তবে সিলেট বিভাগের দায়িত্বরত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা সাখাওয়াত হাসান তাদের উপর আনা অভিযোগটি মিথ্যা দাবি করে জানান, বিএনপি সমাবেশ সফল করার লক্ষ্যে নেতাকর্মীরা প্রচারপত্র বিলি করে মঙ্গলবার রাতে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় পুলিশ অন্যায়ভাবে উপজেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক জাহির খানকে গ্রেপ্তার করে।

প্রিয়আলো/আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x