1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
পুলিশের অভিযানে গিয়ে লাশ হলেন আ. লীগ নেতা - প্রিয় আলো

পুলিশের অভিযানে গিয়ে লাশ হলেন আ. লীগ নেতা

  • আপডেট সময় শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৪
Dead Body

পুলিশের সঙ্গে অভিযানে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আওয়ামী লীগ নেতা খলিল খান (৪৫) মারা গেছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে বরিশাল নগরীর কাউনিয়া আমিনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নগরীর পশ্চিম কাউনিয়া খান বাড়ির বাসিন্দা খলিল খান। তিনি মহানগরের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় খলিল খানকে কাউনিয়া আমিনবাড়ী থেকে পুলিশ নিয়ে যায়। এরপর রাতে পরিবারকে জানানো হয়, খলিল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মারা গেছেন। রাত সোয়া ১টার দিকে তার লাশ পরিবারের সদস্যরা বুঝে নেন।

হাসপাতালের স্টাফরা জানান, স্বজনরা খবর পেয়ে হাসপাতালে আসে। এরপর শুরুতে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হতে দেখেন তারা। যদিও কিছুক্ষণ পর পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলে স্বজনরা লাশ বাড়িতে নিয়ে যান।

স্বজনদের দাবি, জোর করে সাক্ষ্য দেওয়ার জন্য এক আসামির বাড়িতে খলিল খানকে নিয়ে যাচ্ছিল পুলিশ। এতে মানসিক চাপে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কাউনিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক জানান, আমিনবাড়ী এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা পংকজের বাসায় অভিযানে যান তারা। পংকজের ঘর তল্লাশি করা হবে—এজন্য একজন স্থানীয় সাক্ষীর প্রয়োজন হয়। স্থানীয় বাসিন্দা হিসেবে খলিল খানকে নিয়ে তার বাসায় যান তারা। তল্লাশি শুরুর সময় খলিলের বুকে ব্যথা ওঠে। একপর্যায়ে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে শেবাচিম হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x