1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পাকিস্তানকে ১৫৩ রানের লক্ষ্য দিল নিউজিল্যান্ড - প্রিয় আলো

পাকিস্তানকে ১৫৩ রানের লক্ষ্য দিল নিউজিল্যান্ড

  • আপডেট সময় বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৮১
Half

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে পাকিস্তান।

আজ বুধবার সিডনি ক্রিকেট টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

ব্যাট করতে নামা নিউজিল্যান্ড ড্যারিল মিচেলের হাফসেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৫২ রান করেছে কিউইরা।

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় নিউজিল্যান্ড। শাহিন শাহ আফ্রিদির করা ইনিংসের তৃতীয় বলে এলবি হয়ে মাঠ ছাড়েন ওপেনার ফিন অ্যালেন (৪)। এরপর সেট হতে যাওয়া ডেভন কনওয়েকে রান আউটে ফেরায় পাকিস্তান। ২০ বলে ২১ রান করে এই বাঁহাতি। দলীয় ৫০ রানের আগে গ্লেন ফিলিপসকে মাঠ ছাড়া করান মোহাম্মদ নওয়াজ। বল করে নিজেই ক্যাচ নেন তিনি।

দলীয় সেঞ্চুরির পর নিউজিল্যান্ড তাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে হারায়। ১৭তম ওভারে তাকে বোল্ড করেন আফ্রিদি। ৪২ বলে একটি চার ও ছক্কায় ৪৬ করেন তিনি। চতুর্থ উইকেট জুটিতে উইলিয়ামসন ড্যারেল মিচেলের সঙ্গে ৫০ বলে ৬৮ রানের পার্টনারশিপ গড়েন।

পঞ্চম উইকেটে জেমস নিশামের সঙ্গে ২২ বলে ৩৫ রান তোলেন মিচেল। তিনি শেষ পর্যন্ত ৩৫ বলে ৩টি চার ও একটি ছক্কায় ৫৩ রান করে অপরাজিত থাকেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটি তার তৃতীয় হাফসেঞ্চুরি। ১৬ রানে মাঠ ছাড়েন নিশাম।

পাকিস্তান বোলার শাহিন শাহ আফ্রিদি ২টি ও মোহাম্মদ নওয়াজ একটি উইকেট নেন।

এ ম্যাচে দুদলই নিজেদের একাদশ অপরিবর্তিত রেখেছে। যারা জিতবে তারাই ১৩ নভেম্বরের ফাইনাল নিশ্চিত করবে।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x