1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পথ হারিয়ে বিএনপি এখন দিশেহারা : কাদের - প্রিয় আলো

পথ হারিয়ে বিএনপি এখন দিশেহারা : কাদের

  • আপডেট সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৫
Kader

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পথ হারিয়ে বিএনপি এখন দিশেহারা। এখন গণআন্দোলন থেকে পদযাত্রায় গেছে তারা। বিএনপির পতনযাত্রা শুরু হয়েছে। তারা শেখ হাসিনাকে সহ্য করতে পারে না। পদ্মা সেতুকে সহ্য করতে পারে না।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ভয় পাবেন না। বর্তমান সরকারকে সংখ্যালঘুবান্ধব। শেখ হাসিনা যতদিন আছেন, আপনাদের আপনজন তার চেয়ে বেশি এই দেশে আর কেউ নেই। আস্থা রাখুন তার প্রতি। আপনাদের যা যা অধিকার বাস্তবায়ন হয়নি, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সব বাস্তবায়ন হবে। কারও কথায় প্রলুব্ধ হবেন না। বিপদে শেখ হাসিনাই পাশে থাকে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশকে আফগানিস্তান বানাবে। নারীদের স্বাধীনতা থাকবে না। এরা রাজাকারদের বীর মুক্তিযোদ্ধা বানিয়ে স্বাধীনতা পুরস্কার ও একুশে পদক দেবে। এই অপশক্তিকে প্রতিরোধ করতে হবে।

সেতুমন্ত্রী বলেন, নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব টিকবে না। বিএনপির সঙ্গে জনগণ নেই। তাদের সঙ্গে আছে সন্ত্রাস, পেট্রোল বোমা, অগ্নিসন্ত্রাস, লাঠি। তারা সুযোগ পেলে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারবে, বাস পোড়াবে, স্কুল পুড়িয়ে দেবে। এই আগুন সন্ত্রাসের হোতা বিএনপি। এরা দেশ ও স্বাধীনতার শত্রু। এদের প্রতিরোধ করতে হবে।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, আপনারা প্রস্তুত আছেন। খেলা হবে। খেলা হবে আন্দোলনে। নির্বাচনেও হবে। নৌকা চলবে ভাসিয়া, ভোট দেবেন হাসিয়া। সবাই তৈরি হয়ে যান। আন্দোলনের খেলায় তারা পারবে না। তারা হেরে গেছে। নির্বাচনে না এলে তাদের অস্তিত্ব টিকবে না।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x