1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
পথ হারিয়ে পদযাত্রা, কী খেলবে এরা: ওবায়দুল কাদের - প্রিয় আলো

পথ হারিয়ে পদযাত্রা, কী খেলবে এরা: ওবায়দুল কাদের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮১
Obaidul

আগামী নির্বাচনের আগে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, এদের মতিগতি কিন্তু খারাপ। হবে খেলা? কী করে খেলব? বিএনপি তো জানে নির্বাচনে এলে জামানত থাকবে না। বড় খারাপ অবস্থা, পথ হারিয়ে পদযাত্রা। কী খেলবে এরা? আন্দোলনে হেরে গেছে। নির্বাচনে খেলতে চান, খেলা হবে। আমরা প্রস্তুত। হাওড়ের মানুষ শেখ হাসিনা ও নৌকার পাশে আছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মঙ্গলবার বিকালে কিশোরগঞ্জের হাওড় উপজেলা মিঠামইন হেলিপ্যাড মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে সভামঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বিএনপিকে ইঙ্গিত করে বলেন, তারা দেখছে নির্বাচন করে শেখ হাসিনার সঙ্গে জেতা সম্ভব না। এখন তাদের মতলব হচ্ছে শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র করে হটিয়ে দেওয়ার।

নেতাকর্মীদের উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তৈরি আছেন তো? বুকের পাটা আছে তো? মনের জোর আছে তো? খেলা হবে।

এ সময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, তাকে যেতে হবে সংবিধান মেনে। কিন্তু তাকে আমরা ভুলিনি, ভুলব না। আমাদের নেত্রী তাকে খুব শ্রদ্ধা করেন। সারা দেশ তাকে সম্মানের চোখে দেখে।

রাষ্ট্রপতি আবদুল হামিদের নিজ নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম) ছাড়াও জেলার ১৩টি উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা দলে দলে এ জনসভায় অংশ নেন।

এ জনসভায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, কিশোরগঞ্জ-৩ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম) আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের এমপি আফজাল হোসেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x