1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
নিষেধাজ্ঞা দিয়ে লাভ হবে না: তথ্যমন্ত্রী - প্রিয় আলো

নিষেধাজ্ঞা দিয়ে লাভ হবে না: তথ্যমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২১ মে, ২০২৩
  • ৬৩
Hasan

নিষেধাজ্ঞা অথবা পাল্টা নিষেধাজ্ঞা দিয়ে কোনো লাভ হয় না বলে মনে করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রবিবার (২১ মে) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

‘আরও স্যাংশন (নিষেধাজ্ঞা) আসছে’ জাতীয় এক দৈনিক পত্রিকায় প্রকাশিত রিপোর্টের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে মন্ত্রী বলেন, প্রথমত যে পত্রিকায় লিখেছে, তাদের জিজ্ঞেস করুন। আমার এ বিষয়ে কোনো কিছু জানা নেই।

তিনি বলেন, যে পত্রিকা লিখেছে তারা কোত্থাকে খবর পেয়েছে তাদেরকে জিজ্ঞেস করলে ভালো হয়। আমাদের এ ব্যাপারে কিছু জানা নেই। আর স্যাংশন, পাল্টা স্যাংশন- এগুলো দিয়ে কোনো লাভ হয় না; ইতিমধ্যেই প্রমাণিত। ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রসহ অনেকেই স্যাংশন দিয়ে রেখেছে গত কয়েক দশক ধরে। কই ইরানের সরকার তো পড়ে যায়নি। ইরানের সরকার বহাল তবিয়তে আছে। তারপর কিউবার বিরুদ্ধে স্যাংশন ছিল বহু বছর। কিউবাকে টলাতে পারেনি। যুক্তরাষ্ট্রের কয়েক মাইল দূরে। কিউবার সরকার পরিবর্তন হয়নি।

এসময় ব্যবসায়ীদের সিন্ডিকেট নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অস্বাভাবিকভাবে সিন্ডিকেট করে যারা পণ্যের দাম বাড়াচ্ছে তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নেবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x