1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নির্ধারিত সময়ের আগেই রংপুরে বিএনপির সমাবেশ শুরু - প্রিয় আলো

নির্ধারিত সময়ের আগেই রংপুরে বিএনপির সমাবেশ শুরু

  • আপডেট সময় শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৮৭
Image 196715 1667027759

নির্ধারিত সময়ের আগেই রংপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুর সোয়া ১২টার দিকে রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে নগর বিএনপির আহ্বায়ক সামছুজ্জামান সামুর সভাপতিত্বে পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে এ সমাবেশ শুরু হয়।

বিএনপির সমাবেশ প্রস্তুতি কমিটির আহ্বায়ক ডা. এ জেড জাহিদ হোসেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুসহ কেন্দ্রীয়, রংপুর বিভাগীয় ও জেলা এবং রংপুর নগরের নেতারা মঞ্চে উপস্থিত হয়েছেন। সমাবেশে বিএনপির স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন।

গণসমাবেশে যোগ দিতে আশেপাশের জেলা ও উপজেলা থেকে হাজার হাজার নেতা-কর্মী ব্যাটারিচালিত রিকশা-ভ্যানে করে সমাবেশে যোগ দিয়েছেন। প্রায় ৭০০ রিকশা-ভ্যানের বহর নিয়ে সৈয়দপুর জেলা বিএনপির নেতা আব্দুল খালেক ও উপজেলা বিএনপির আহ্বায়ক লোকমান হাকিমের নেতৃত্বে সমাবেশে আসেন দলের সৈয়দপুর জেলা বিএনপির নেতাকর্মীরা ।

এদিকে, শুক্রবার ভোর থেকে চলছে পরিবহন মালিক সমিতির ডাকা বাস ধর্মঘট। ধর্মঘট চললেও বিভাগের আট জেলা বিশেষ করে ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর, গাইবান্ধা ও লালমনিরহাট জেলার বিভিন্ন উপজেলা থেকে ট্রাক বাস ভাড়া করে এবং ট্রেনযোগে রংপুরে এসে পৌঁছেছেন হাজার হাজার নেতাকর্মী। তারা নগরীর বিভিন্ন অস্থায়ী ক্যাম্পে অবস্থান নেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x