1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
দেশে সব ষড়যন্ত্রের মূলে বিএনপি: ওবায়দুল কাদের - প্রিয় আলো

দেশে সব ষড়যন্ত্রের মূলে বিএনপি: ওবায়দুল কাদের

  • আপডেট সময় রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৮৭
Kader

যারা ইতিহাস বিকৃত করেছে এবং বঙ্গবন্ধুকে হত্যা করে যারা বাংলাদেশের ইতিহাস মুছে দিতে চেয়েছে এখনো তারাই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিএনপি দেশে সব ষড়যন্ত্রের মূলে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধাণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, সত্তরে নির্বাচনে বাংলার জনগণ বিপুল ভোটে বঙ্গবন্ধুকে বিজয়ী করে। যার মাধ্যমে স্বাধীনতা ঘোষণার বৈধ অধিকার একমাত্র তাকেই দেওয়া হয়। সেই অধিকার বলে তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। এটা আমাদের মনে রাখতে হবে। ইতিহাস যারা বিকৃত করেছে, বঙ্গবন্ধুকে হত্যা করে যারা বাংলার ইতিহাস মুছে দিতে চেয়েছে এখনও তারা ষড়যন্ত্র করছে। এখনো সব ষড়যন্ত্রের মূলে বিএনপি। তাদের রাজনীতিই হলো ষড়যন্ত্রের রাজনীতি।

দেশে আওয়ামী লীগের হাত ধরেই উন্নয়ন হয়েছে বলেও এ সময় মন্তব্য করেন তিনি।

একটি চক্র বাংলাদেশকে আবারও পাকিস্তান বানাতে চায় উল্লেখ তিনি বলেন, এদেশকে আবারও সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদে ফিরিয়ে নিতে চায় একটি চক্র।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x