1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
থার্ড ক্লাসরাই ভাইরাল হতে চায় : সানী - প্রিয় আলো

থার্ড ক্লাসরাই ভাইরাল হতে চায় : সানী

  • আপডেট সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৭১
Image 221342 1682693329

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির নব্বইয়ের দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী। অভিনয়ে আর নিয়মিত না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে নিজের মতামত তুলে ধরেন পর্দার এই নায়ক।

নিজের, স্ত্রী মৌসুমীসহ পরিবারের খোঁজখবরও সিনেপ্রেমীদের জানান সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ফের খবরের শিরোনাম হয়েছেন তিনি। ইস্যু ছিল ভাইরাল হওয়া নিয়ে।

ওমর সানী বলেন, ‘এখন কথায় কথায় ভাইরাল। ভাইরাল শব্দটা নির্দিষ্ট করে দেওয়া উচিত। আপনাদের কাছে আমার অনুরোধ— আপনারা আমাদের সঙ্গে একই ধরনের ভাইরাল হতে চান, এমন হতে চান, এগুলো বলবেন না। এগুলো বলবেন বস্তিতে গিয়ে!’

তিনি আরও বলেন, ‘কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ ভাইরাল হতে চায় না। শিক্ষিত মানুষ, পরিবেশের মানুষ, সভ্যসমাজের মানুষ, ভালো পরিবারের ছেলেমেয়ে ভাইরাল হতে চায় না। যারা একটু থার্ড ক্লাস, পরিবার নেই, পরিজন নেই, তারাই ভাইরাল হতে চায়।’

প্রসঙ্গত, নব্বই দশকের সুপারস্টার ওমর সানী। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে অন্যতম চাঁদের আলো, প্রেম প্রতিশোধ, মহৎ, আখেরি হামলা, দোলা, আত্ম অহংকার, কুলি। খলনায়ক হিসেবেও ওমর সানী সফলতা পেয়েছেন। ২০০৩ সালে শাকিব খান অভিনীত ওরা দালাল সিনেমায় প্রথমবারের মতো খলনায়কের ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হন তিনি।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x