1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ঢাকার ৬ থানায় নতুন ওসি - প্রিয় আলো

ঢাকার ৬ থানায় নতুন ওসি

  • আপডেট সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৭৪
Dmp

তেজগাঁও শিল্পাঞ্চল, যাত্রাবাড়ী ও শ্যামপুরসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আওতাধীন ৬ থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদায়ন করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত এক আদেশে তাদের এই দায়িত্ব দেওয়া হয়।

আদেশে বলা হয়েছে, যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলামকে তেজগাঁও শিল্পাঞ্চল থানায়, শ্যামপুর থানার ওসি মো. মফিজুল আলমকে যাত্রাবাড়ী থানায়, ডিএমপির পিআর অ্যান্ড এইচআর বিভাগের পরিদর্শক মো. নজরুল ইসলামকে শ্যামপুর থানায়, তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি কাজী আবুল কালামকে মতিঝিল গোয়েন্দা বিভাগে ও সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের পরিদর্শক মো. শাহীনুর রহমানকে কোতয়ালী থানার ওসি করা হয়েছে।

এ ছাড়া কোতয়ালী থানার ওসি মো. মিজানুর রহমানকে মতিঝিল থানার ওসি, মতিঝিল থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে ডিএমপির অপরাধ বিভাগে, বংশাল থানার ওসি আবুল খায়েরকে ডিএমপির অপারেশন বিভাগে, গোয়েন্দা মতিঝিল বিভাগের পরিদর্শক মো. মজিবুর রহমানকে বংশাল থানার ওসি, ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম দক্ষিণ বিভাগের পরিদর্শক মো. আজহারুল ইসলামকে যাত্রী থানার পরিদর্শক (তদন্ত) এবং গেন্ডারিয়া থানার পরিদর্শক (অপারেশন) প্রেমদাস রায়কে হাজারীবাগ থানার পরিদর্শক (অপারেশন) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে তাদের উল্লেখিত স্থানে বদলী-পদায়ন করা হয়েছে। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয়।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x