1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা জানালেন শাকিব - প্রিয় আলো

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা জানালেন শাকিব

  • আপডেট সময় রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৭২
Image 216517 1679242956

রহমত উল্লাহ নামে কথিত এক প্রযোজকের বিরুদ্ধে মহানগর গোয়েন্দা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বেরিয়ে শাকিব গণমাধ্যমকে জানান, ‘আমি লিখিত অভিযোগ করেছি, ডিবি তা গ্রহণ করেছে। তারা যেকোনো মামলা বা অভিযোগ দ্রুততার সঙ্গে নিষ্পত্তি করে। আমার বিশ্বাস, এই অভিযোগের ভিত্তিতে তারা দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে।’

তিনি আরও বলেন, ‘ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন-অর রশীদের সঙ্গে দেখা করেছি। তিনি দীর্ঘসময় নিয়ে আমার সব কথা শুনেছেন। তিনি আমাকে আশ্বস্ত করেছেন, এই প্রতারককে যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে আসবেন।’

এর আগে গতকাল (শনিবার) রাতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানা শাকিব খানের অভিযোগ গ্রহণ করেনি।

উল্লেখ্য, শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ এনে শিল্পী সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সমিতিতে লিখিত অভিযোগ জমা দেন ‘অপারেশন অগ্নিপথ’ ছবির অন্যতম প্রযোজক রহমত উল্লাহ।

গত বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য এক টেবিলে বসলেও কোনো ফলাফল ছাড়াই আলোচনা শেষ হয়।

এদিকে প্রযোজক ও পরিবেশক সমিতির অফিস সূত্রে জানা যায়, নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করা রহমত উল্লাহ আসলে সেই সিনেমার প্রযোজকই নন। তার মূল উদ্দেশ্য শাকিবকে নানা কেলেঙ্কারীতে ফাঁসিয়ে প্রযোজক সেজে নানা অনিয়মের দোহাইয়ে শাকিবের কাছ থেকে টাকা আত্মসাৎ করা।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x