1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জাতীয় রবীন্দ্রসঙ্গীত উৎসব ১২ ও ১৩ মে - প্রিয় আলো

জাতীয় রবীন্দ্রসঙ্গীত উৎসব ১২ ও ১৩ মে

  • আপডেট সময় শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৯৩
203 20230505130408

বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থা পক্ষ থেকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১২ ও ১৩ মে রাজধানীর সেগুন বাগিচাস্থ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিট মিলনায়তনে জাতীয় রবীন্দ্রসঙ্গীত উৎসবের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৫ মে) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছে উৎসবের আয়োজক সংস্থা বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থা।

এ সময় সংবাদ সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থার সভাপতি তপন মাহমুদ। নির্বাহী সভাপতি আমিনা আহমেদের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক তানজিনা তমার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- সহ-সভাপতি খন্দকার খায়রুজ্জামান কাইয়ুম, জ্যেষ্ঠ যুগ্ম সাংগঠনিক সম্পাদক অনিকেত আচার্য, অর্থ সম্পাদক কনক খান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, রিফাত জামাল প্রমুখ।

অনুষ্ঠানটির এবারের প্রতিপাদ্য- ‘করিস নে লাজ, করিস নে ভয়/ আপনাকে তুই করে নে জয়’।

জানা গেছে, ১২ মে রবীন্দ্রসঙ্গীত উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ওইদিন গিটার শিল্পী এনামুল কবির ও রবীন্দ্র সঙ্গীত শিল্পী লিলি ইসলামকে গুণীজন সংবর্ধনা দেওয়া হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x