1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জঙ্গিদের প্রধান আশ্রয়দাতা বিএনপি : তথ্যমন্ত্রী - প্রিয় আলো

জঙ্গিদের প্রধান আশ্রয়দাতা বিএনপি : তথ্যমন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৯১
Screenshot 2022 11 21 113555

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জঙ্গিদের প্রধান আশ্রয়-প্রশ্রয়দাতা বিএনপি।

সোমবার (২১ নভেম্বর) রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘ফখরুল-তারেক গংদের দেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র’র প্রতিবাদে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

ড. হাছান মাহমুদ বলেন, সরকারের অভিযানে যখন জঙ্গি-সন্ত্রাসীরা গ্রেপ্তার হচ্ছিল তখন বিএনপি নেত্রী বেগম জিয়া বলেছিলেন, ‘কিছু মানুষকে ধরে আটক রেখে তাদের চুল-দাড়ি লম্বা হলে জঙ্গি আখ্যা দেওয়া হয়, আসলে জঙ্গি নেই।’ সুতরাং এই দেশে জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয় ও অর্থদাতা হচ্ছে বিএনপি এবং তাদের দলের নেতারা। সেই জঙ্গিরা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে।

তিনি বলেন, আদালত থেকে আসামি ছিনতাই, চট্টগ্রামে পুলিশ বক্সে হামলা, কাঁচপুর ব্রিজের নামফলক পুড়িয়ে দেওয়া হয়েছে। অর্থাৎ তারা আবার জ্বালাও-পোড়াও শুরু করেছে। তাদের মদদ এবং পৃষ্ঠপোষকতায় জঙ্গিগোষ্ঠী আবার ডালপালা মেলেছে। সুতরাং, জঙ্গিগোষ্ঠীর আস্ফালন আর বিএনপির নেতৃত্বে সারা দেশে নেতৃত্বে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা একই সূত্রে গাঁথা।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের কণ্ঠশিল্পী রফিকুল আলম মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, সহসভাপতি স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, চিত্রনায়ক শাকিল খান, অধ্যাপক ডা. অরূপ রতন চৌধুরী, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, অভিনেত্রী তারিন জাহান, সঞ্জিতা চৌধুরী, তানভীন সুইটি, সিআইপি ইঞ্জিনিয়ার আবু নোমান হালদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক লায়ন মুহাম্মদ মীযানুর রহমান, সাংবাদিক সুজন হালদার, আশরাফুজ্জামান মিতু মাতবর, অভিনেতা রাজ সরকার, সঙ্গীতশিল্পী লিসা কামাল, অভিনেত্রী পারুল আক্তার রুপা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী ও সনিয়া পারভীন শাপলা প্রমুখ।

প্রিয়আলো/আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x