1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চার অভিনয়শিল্পীর আপত্তিকর ভিডিও ফাঁস! - প্রিয় আলো

চার অভিনয়শিল্পীর আপত্তিকর ভিডিও ফাঁস!

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৭৪
Resize 350x230x0x0 Image 225457 1685418056

মধ্যরাতে হঠাৎ করেই ফাঁস হলো অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল। মঙ্গলবার (৩০ মে) রাত ২টার দিকে এ অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

ছবিগুলোর কোনোটায় দেখা গেছে রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠে বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল বাক্যালাপ।

বাকি ভিডিওগুলোতেও রাজের সঙ্গে তার অশ্লীল কথোপকথন শোনা যায়। এসময় মদ্যপান নিয়েও কথা বলেন তার। সম্ভবত মদ্যপ অবস্থায় ছিলেন এ যুগল। ক্যাপশনে ভুল বানানে লেখা হয়েছে।

225457_1

অন্যদিকে, তুষিকে নিয়ে পোস্ট করা ছবিতে দেখা যায়, রাজ ও তুষি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, আমার তুষু।

এ ছাড়া তানজিন তিশার দুটি ভিডিও প্রকাশ করা হয়েছে একই পোস্টে। ভিডিওতে দেখা গেছে, ঢুলু ঢুলু চোখে নিয়ন্ত্রণহীন অবস্থায় তিশা লিফটে নাচছেন। দেখে বোঝা যাচ্ছে তিনি মদ্যপ ছিলেন।

ভিডিওগুলো ১৭ মিনিট পরেই পোস্টগুলো মুছে দেওয়া হয়। কিন্তু মূহর্তেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়া। তবে এ বিষয়ে কেউ এখনও মন্তব্য করেননি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x