1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
গত ৫২ বছরে বঙ্গবন্ধুর মতো স্মার্ট লিডার হয়নি: নৌ-প্রতিমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম

গত ৫২ বছরে বঙ্গবন্ধুর মতো স্মার্ট লিডার হয়নি: নৌ-প্রতিমন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৬৭
1679049900.photo 6098051913720378032 Y

বঙ্গবন্ধু একজন স্মার্ট লিডার ছিলেন। তার ২৩ বছরের গণতান্ত্রিক ও স্বাধীনতা আন্দোলন এবং সাড়ে তিন বছরের রাষ্ট্র পরিচালনায় কোনো জায়গায় ভুল নেই। গত ৫২ বছরে তার মতো স্মার্ট লিডার হয়নি। এমনটা জানিয়েছেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শুক্রবার (১৭ মার্চ) মতিঝিলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয়ে নৌ-পরিবহন মন্ত্রণালয়ে এক আলোচনায় সভায় এসব কথা বলেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে ‘স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে বঙ্গবন্ধুর জন্মদিন’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে নৌ-পরিবহন মন্ত্রণালয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী।’

খালিদ বলেন, বঙ্গবন্ধু ছাড়া গত ১০৩ বছরে বাংলাদেশ সৃষ্টি করার কোনো নেতা আমরা পাইনি। সে সময় অনেকেই ছিলেন; অনেকেই প্রয়াত হয়েছেন। কিন্তু বঙ্গবন্ধুর চিন্তা-ভাবনা ও দর্শন আমাদের পাথেয়। তিনি সব সময় বাংলার মানুষের জন্য কথা বলেছেন।

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত সচিব সঞ্জয় কুমার বণিক, স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান মো.আলমগীর, নৌ-পরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমোডোর মো. নিজামুল হক ও বিআইডব্লিউটিএ’র চেয়ারম‍্যান কমোডোর আরিফ আহমেদ মোস্তফা।

বিআইডব্লিউটিএ’র সদস্য (প্রকৌশল) ড. এ কে এম মতিউর রহমান সভায় মূল-প্রবন্ধ উপস্থাপন করেন।

এর আগে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বিআইডব্লিউটিএ কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ও পরে জন্মদিনের কেক কাটেন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x