1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কোহলি-রোহিতদের ১২৫ কোটি রুপি পুরস্কারের ঘোষণা - প্রিয় আলো

কোহলি-রোহিতদের ১২৫ কোটি রুপি পুরস্কারের ঘোষণা

  • আপডেট সময় রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৭১
India Bonus 1024x576

পর্দা নেমেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। শ্বাসরুদ্ধকর ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছে ভারত। সেইসঙ্গে ১৭ বছরের আক্ষেপ ঘুচিয়ে নিজেদের দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা নিজেদের করে নিয়েছে রোহিত শর্মার দল। বিশ্বকাপ জেতায় আইসিসি থেকে প্রায় ২৯ কোটি টাকা অর্থ পুরস্কার পেয়েছে ভারত।

এবার রোহিত শর্মাদের জন্য মোটা অংকের পুরস্কার ঘোষণা দিয়ে টুইট করেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ।  ভারতীয় মুদ্রায় ১২৫ কোটি রুপি দেয়া হবে ভারতীয় দলকে। দলের ক্রিকেটার ও স্টাফরা এই অর্থের ভাগ পাবেন।

তিনি লিখেন, আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপ জেতায় ভারতীয় ক্রিকেট দলকে ১২৫ কোটি রুপি অর্থ পুরস্কার হিসেবে দেয়া হবে। রোহিতের অসাধারণ নেতৃত্বে এই দল দারুণ সংকল্প ও স্থিতিশীলতা দেখিয়েছে, বিশ্বের প্রথম দল হিসেবে টি-২০ বিশ্বকাপে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার কীর্তি গড়েছে।

তাদের এই জয় কোটি ভারতীয়দের জন্য উৎসাহের বলেও উল্লেখ করে জয় শাহ বলেন, দলটি অনেক প্রতিকূলতার মুখোমুখি হয়েছে এবং সমালোচকদের মুখ বন্ধ করে জবাব দিয়েছে। বিশ্বসেরাদের কাতারে নাম তুলেছে। এমন অর্জনে ভারতীয়রা গর্বিত হয়েছে।

শিরোপার মঞ্চে মাঠেই ছিলেন জয়। বিশ্বকাপ জেতার পরে অধিনায়ক রোহিতের হাতে বিশ্বকাপ ট্রফি তুলে দেন তিনি। মাঠে ক্রিকেটারদের সঙ্গে উল্লাসে মাতেন। ভিরাট কোহলি, রোহিত, হার্দিক পান্ডিয়া ও কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় তাকে। পরে সাজঘরে গিয়ে সুরিয়া কুমার যাদবকে ম্যাচের সেরা ক্যাচের পুরস্কারও দেন তিনি। এবার দিলেন আরও বড় পুরস্কার।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x