1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
এবার ছাত্রলীগ থেকে সেই ৫ ছাত্রীকে বহিষ্কার - প্রিয় আলো

এবার ছাত্রলীগ থেকে সেই ৫ ছাত্রীকে বহিষ্কার

  • আপডেট সময় বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৮৩
Image 214128 1677673196

বাংলাদেশ ছাত্রলীগের সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কাজে জড়িত থাকার অভিযোগে, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১ মার্চ) কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রলীগের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সহসভাপতি সানজিদা চৌধুরী অন্তরা, কর্মী হালিমা আক্তার ঊর্মি, ইসরাত জাহান মীম, তাবাসসুম ইসলাম ও মোয়াবিয়া জাহানকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। এ নিয়ে বিজ্ঞপ্তিতে আর কোনো তথ্য জানানো হয়নি।

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সহ-সভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগী তাবাসসুমসহ ৭-৮ জন নেতাকর্মীর বিরুদ্ধে প্রথম বর্ষের এক নবীন ছাত্রীকে দেশরত্ন শেখ হাসিনা হলের গণরুমে নিয়ে শারীরিক-মানসিক নির্যাতন করা এবং বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ উঠে। অভিযোগের প্রেক্ষিতে হল তদন্ত কমিটি, বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটি ও হাইকোর্টের নির্দেশে বিচার বিভাগীয় তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়েছে। যার প্রেক্ষিতে তাদেরকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে হাইকোর্ট আজ বুধবার তাদেরকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কারের নির্দেশ দেন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x