1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অমর একুশে গ্রন্থমেলায় জয়া জাহান চৌধুরীর উপন্যাস “রঙিন প্রেম” - প্রিয় আলো

অমর একুশে গ্রন্থমেলায় জয়া জাহান চৌধুরীর উপন্যাস “রঙিন প্রেম”

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫০৬
15
অমর একুশে গ্রন্থমেলায় জয়া জাহান চৌধুরীর উপন্যাস “রঙিন প্রেম”

মোস্তফা কামাল তোহাঃ জয়া জাহান চৌধুরী ৩০ অক্টোবর কক্সবাজার জেলায় জন্ম গ্রহণ করেন । শৈশব কাটিয়েছেন পিতা – মাতা , ভাই – বােনসহ সবার আদরে। বর্তমানে তিনি জয়া কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক এবং লাইভ ইভেন্টের চেয়ারম্যান। ছোটবেলা থেকেই লেখালেখি করেন লায়ন জয়া জাহান চৌধুরী। তার লেখা গান বাংলাদেশের সব জনপ্রিয় শিল্পীরা গেয়েছেন। এর মধ্যে উল্লেখযােগ্য হলেন ফাহমিদা নবী , শহীদ , কাজী শুভ , রাফি , প্রত্যয় খান , নির্বার , শশী , সাজিদ , এম.এস . রানা , আপন সহ অনেকে।

সংগীত পরিচালক হিসেবে তার সাথে কাজ করেছেন, বিখ্যাত সুরকার পংকজ , রাজেশ , আরিফ , রাফি ও প্রত্যয় খান। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন মাদার তেরেসা গােল্ড মেডেল সহ নানা সম্মাননা ও পুরস্কার। ২০১৬ সালে একুশে গ্রন্থমেলায় তাঁর’ নির্বাচিত ছােটগল্প , ২০১৭ সালে কাব্যগ্রন্থ ‘ বন্ধুত্ব ‘ , ২০১৮ সালে উপন্যাস ‘ বাস্তব জীবন এবং ২০১৯ সালে “ মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা।

সমাজসেবা , বন্ধুদের সাথে আড্ডা , ভ্রমণ ও ফুটবল – এিকেট সহ সব ধরনের খেলা তার পছন্দ। সমাজ বাস্তবতা , সংস্কৃতি এবং ভবিষ্যৎ প্রজন্মকে নিয়ে কাজ করতে উৎসাহী লায়ন জয়া জাহান চৌধুরী। এবার অমর একুশে গ্রন্থমেলায় নতুন প্রজন্মের তরুণ – তরুণীদের জন্য প্রেম , বিরহ , ভালবাসার এক অনন্য সাধের উপন্যাস ‘ রঙিন প্রেম ‘
প্রকাশ হয়েছে। উপন্যাসটি পাঠক প্রিয়তা পাবে, সকল বয়সের পাঠকদের ভাল লাগবে ।


তরুণ প্রজন্মের অনুপ্রেরণা এবং অসংখ্য মানুষের প্রতি ভালোবাসার দায়বদ্ধতা থেকে প্রকাশিত ব্যতিক্রমধর্মী উপন্যাস “ রঙিন প্রেম ” পাঠক প্রিয়তা পাবে বলেই লেখিকা আশাবাদ ব্যক্ত করে মহান স্রষ্টার প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন। এবং গ্রন্থমেলায় আসার জন্য দেশের সবার প্রতি বিনীত অনুরোধ জানান।

লেখিকা জয়া জাহান চৌধুরী একাধারে একজন কবি, ঔপন্যাসিক, সাহিত্যিক, গীতিকার এবং সমাজ সেবিকা।

রিদম প্রকাশনী থেকে এই উপন্যাসটি প্রকাশ হয়েছে। বইটি পাওয়া যাচ্ছে অমর একুশে গ্রন্থমেলা প্রাঙ্গণের  ৪৩৯ এবং ৪৪০ নং স্টলে। রিদম প্রকাশনীর স্বত্বাধিকারী গফুর হোসাইন জানিয়েছেন; “বইটি ব্যাপক হারে পাঠক প্রিয়তা পাবে বলে তাঁর বিশ্বাস। এবং একই সাথে লেখিকার সার্বিক সফলতা কামনা করেছেন”।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x