1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
একসাথে জন্ম তিন সন্তানের; নাম হলো স্বপ্ন-পদ্মা-সেতু - প্রিয় আলো
শিরোনাম

একসাথে জন্ম তিন সন্তানের; নাম হলো স্বপ্ন-পদ্মা-সেতু

  • আপডেট সময় রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৩৩
স্বপ্ন পদ্মা সেতু

নিজস্ব প্রতিবেদকঃ স্বপ্নের বহুল কাঙ্খিত পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে সারাদেশে যখন উৎসবের আমেজ বিরাজ করছে। ঠিক সেই সময়ে নারায়ণগঞ্জের এক গৃহবধূর ঘরে একসাথে জন্ম নেয়া তিন সন্তানের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতুর নামে।

এ নিয়ে নারায়ণগঞ্জসহ সারাদেশে ব্যাপক আলোচনা চলছে। তাদের তিন ছেলে মেয়ের নাম হচ্ছে স্বপ্ন, পদ্মা ও সেতু। তিন সন্তানের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শিশুদের মা’সহ পরিবারের স্বজনরা।

নারায়ণগঞ্জ বন্দর এলাকার নবীগঞ্জ এলাকার গৃহবধূ সায়মা আক্তার এ্যানি। স্বামী আশরাফুল ইসলাম একজন ব্যবসায়ী। স্ত্রীর গর্ভে সন্তান আসার পর থেকেই আনোয়ার খান মডার্ন হাসপাতালের গাইনী চিকিৎসক ডাক্তার বেনজীর হক পান্নার তত্ত্বাবধায়নে ছিলেন। আলট্রাসোনোগ্রামেই ধরা পড়ে গর্ভে তিন সন্তান। এ কারণে বিশেষ যত্নও শুরু করেন ডাক্তার।

নিয়মিত চেকআপের পর শুক্রবার (১৭ জুন) নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতালে জন্ম নেয় ফুটফুটে তিন শিশু। প্রথম জন্ম নেয় পুত্র সন্তান, এরপর একে একে জন্ম নেয় দুই মেয়ে শিশু।

সায়মা আক্তার এ্যানির চিকিৎসক বেনজীর হক পান্না জানান, তিনটি শিশু জন্মের পর থেবে আল্লাহর অশেষ রহমতে ভালো আছে। ওজন ঠিক আছে। সিজারিয়ান অপারেশন করে প্রথম সন্তান মাকে দেখানোর পর হঠাৎ কেমন করে যেন মুখ দিয়ে বের হয়ে আসে এই যে তোমার স্বপ্নের সন্তান।

তিনি প্রিয় আলোকে বলেন, একে একে বাকি দু’টি সন্তান বের করে তাদের বলি, দেশের আলোচিত সেতু আমাদের টাকায় নির্মিত পদ্মা সেতুর নামে তোমার তিন সন্তানের নাম রাখতে চাই। রোগীর পরিবার তাতে রাজি হয়ে যায়। নাম রাখি স্বপ্ন, পদ্মা ও সেতু। স্বপ্নের পদ্মা সেতুর নামে।

একসাথে তিন সন্তান জন্ম দেয়ায় খুশি এ্যানির পরিবারের সসদ্যরা। এ্যানি বলেন, তার তিন সন্তান যেন ভালো থাকে। এজন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি আরও বলেন, তার প্রথম সন্তান ছেলে। আল্লাহর কাছে শুকরিয়া প্রকাশ করে তিনি জানান; এখন আরও তিনটি সন্তান হওয়াতে আনন্দিত তিনি ।

এর আগে এ্যানির শাশুড়ি মারা যাওয়ার পর থেকে পুরো পরিবারটি একপ্রকার শোক সাগরে ভাসছিল। কিন্ত এক বছরের মাথায় ভাই আশরাফুর ইসলাম অপুর ঘরে একসাথে তিনটি সন্তান জন্ম নেয়ায় পরিবারটিতে বইছে সুখের বন্যা ।

নারায়ণগঞ্জের বেসরকারি হাসপাতাল হেলথ রিসোর্ট হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন মা ও তিন শিশু। প্রতিদিনই হাসপাতাল কর্তৃপক্ষ মা ও তিন শিশুদের প্রতি রাখছেন আলাদা খেয়াল। বর্তমানে সুস্থ আছে মা ও তাঁর তিন সন্তান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x