1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
আ.লীগ লোক ভাড়া করে সমাবেশ করছে : নুর - প্রিয় আলো

আ.লীগ লোক ভাড়া করে সমাবেশ করছে : নুর

  • আপডেট সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৭৮
Image 198738 1668271587

আওয়ামী লীগ লোক ভাড়া করে সমাবেশ করছে বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর।

শনিবার (১২ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

নুরুল হক নুর বলেন, একদিকে সরকার বিরোধী দলকে সভা-সমাবেশ করতে বাধা দিচ্ছে। অন্যদিকে নিজেরা কোটি কোটি টাকা চাঁদা তুলে সেই টাকা দিয়ে লোক ভাড়া করে সমাবেশ করছে। আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা কতটুকু আছে, সেটা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিলেই বোঝা যাবে।

তিনি বলেন, সরকার আবারও পুরনো খেলা শুরু করেছে। ডিসেম্বরে বিরোধীদের আন্দোলন দমন করার জন্য আবারও জঙ্গি ও আগুন সন্ত্রাসের নাটক সাজাচ্ছে।

ডাকসুর সাবেক ভিপি বলেন, দেশ চালাবে জনগণের সরকার। দিল্লির প্রেসক্রিপশনে এই দেশ চলবে না। আমরা দিল্লিকে বলতে চাই আপনারা এই ফ্যাসিবাদ সরকারকে চান না কি জনগণের সরকার চান স্পষ্ট করুন।

সমাবেশে নুরুল হক নুর অবিলম্বে গ্রেপ্তার ছাত্রনেতাসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবি করেন। তিনি বলেন, আগামী ১৪ ও ২০ তারিখে ছাত্রদের জামিন শুনানি আছে। জামিন না হলে কাফনের কাপড় নিয়ে রাস্তায় নামব।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জুনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব ঋজু প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x