1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আ.লীগ অনেক বেশি ঐক্যবদ্ধ ও শক্তিশালী : ওবায়দুল কাদের - প্রিয় আলো

আ.লীগ অনেক বেশি ঐক্যবদ্ধ ও শক্তিশালী : ওবায়দুল কাদের

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৭৫
Image 206711 1673320972

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতের যেকোনো সময়ের চেয়ে বর্তমান আওয়ামী লীগ অনেক বেশি ঐক্যবদ্ধ ও শক্তিশালী।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশি-বিদেশি বিভিন্ন ষড়যন্ত্র, আন্দোলনের নামে সহিংসতার সমুচিত জবাব ও সাম্প্রদায়িকতার উত্থান রুখে দিতে প্রস্তুত আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীর আত্মসমর্পণের মধ্য দিয়ে বিজয় অর্জন করি। এই বিজয় পাকিস্তানের কারাগার থেকে বঙ্গবন্ধুর মুক্তির আগ পর্যন্ত পূর্ণতা পায়নি। তার অনুপস্থিতিতে বিজয় ছিল অসম্পূর্ণ। সেই অসম্পূর্ণ বিজয় পূর্ণতা পেয়েছিল ১০ জানুয়ারি ১৯৭২ সালে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের আদর্শ রাষ্ট্র গঠন আজকের এই দিনে আমাদের অঙ্গীকার। বঙ্গবন্ধুর আদর্শ রাষ্ট্র আমরা প্রতিষ্ঠা করব। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক ধরে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করব। এই দিনে আমাদের শপথ, আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ, তথা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x