1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘আইনস্টাইনকে বসালেও ইভিএমে রেজাল্ট পরিবর্তন সম্ভব নয়’ - প্রিয় আলো

‘আইনস্টাইনকে বসালেও ইভিএমে রেজাল্ট পরিবর্তন সম্ভব নয়’

  • আপডেট সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৭
Evm

এক ডজন আইনস্টাইনকে বসিয়ে দিলেও ইভিএমে ভোটের রেজাল্ট পরিবর্তন করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

রোববার নির্বাচন কমিশন সচিবালয়ের সক্ষমতা বৃদ্ধি ও শক্তিশালীকরণ প্রকল্প কর্তৃক আয়োজিত ‘নির্বাচনে আধুনিক প্রযুক্তি ব্যবহারের চ্যালেঞ্জসমূহ এবং উত্তরণের উপায়’ শীর্ষক দিনব্যাপী রাজশাহী বিভাগীয় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শেষের ১০ মিনিটে ইভিএমের ভোটের রেজাল্ট পরিবর্তন করা যায়- অনেকের এমন কথার পরিপ্রেক্ষিতে প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘এক ডজন আইনস্টাইনকে বসিয়ে দিলেও ইভিএমে ভোটের রেজাল্ট পরিবর্তন করা সম্ভব হবে না। বিভিন্ন রাজনৈতিক দলকে বলা হয়েছিল আপনাদের টেকনোলজি বিশেষজ্ঞ এনে কিভাবে ইভিএমে ভোট চুরি করতে হয় দেখান। কিন্তু কোনো রাজনৈতিক দল সেটা দেখাতে পরিনি।’

পাবনার ঈশ্বরদীতে অবস্থিত বাংলাদেশ সুগার ক্রপ রিসার্চ ইনস্টিটিউটের মিলনায়তনে এ কর্মশালার আয়োজন করা হয়।

এতে রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ সভাপতিত্বে করেন। স্বাগত বক্তব্য দেন রাজশাহী অঞ্চলের নির্বাচনী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম, অতিরিক্ত নির্বাচন কমিশন সচিব ও প্রকল্প কর্মকর্তা অশোক কুমার দেবনাথ, রাজশাহী রেঞ্জের পুলিশের ডিআইজি মো. আব্দুল বাতেন, পাবনা জেলার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনা জেলার পুলিশ সুপার আকবর আলী মুন্সি।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x