1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
৩৫ হাজার ইয়াবাসহ তৃতীয় লিঙ্গের ৮ জন গ্রেপ্তার - প্রিয় আলো

৩৫ হাজার ইয়াবাসহ তৃতীয় লিঙ্গের ৮ জন গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ২২ মে, ২০২৩
  • ৬৯
Rab

নারাণয়গঞ্জে অভিযান চালিয়ে ৩৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ তৃতীয় লিঙ্গের আট মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রোববার রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর রাফি ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ৫ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, রফিক ওরফে ললিতা (৪০), রবি আলম ওরফে বিউটি (৪০), একরাম ওরফে পরীমনি (২২), রবি আলম ওরফে প্রিয়া (২৪), মো. আল-আমিন ওরফে নিশি (৩৫), রায়হান ওরফে আঁখি (২০), সাবের ওরফে বিজলী (২২) এবং ফারুক ওরফে রিয়ামনি (২৫)। গ্রেপ্তারকৃত সকলেই কক্সবাজার জেলার বাসিন্দা।

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর উপপরিচালক এ কে এম মুনিরুল আলম।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সদস্য। চক্রের প্রধানসহ সকলেই তৃতীয় লিঙ্গের সদস্য। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‌্যাবের পক্ষ থেকে আরও জানানো হয়, চক্রটি সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জে নিয়ে আসছিল। পরে তা নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন জায়গায় সরবারহ করা হতো। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x